চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ভোট চোরদের জনগণ ক্ষমতায় আসতে দেবে না’

প্রকাশ: ৩ অক্টোবর, ২০২৩ ১:০৪ : অপরাহ্ণ

 

যারা মানুষের ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে, সেই ভোট চোরদের জনগণ আর ক্ষমতায় আসতে দেবে না বলে মন্তব্য করেছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুক্তরাজ্য সফরে সোমবার (দোসরা অক্টোবর) প্রবাসীদের দেয়া নাগরিক সংবর্ধনায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

 

 

প্রধানমন্ত্রী বলেন, যারা ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে, এখন তাদের মুখে ভোটাধিকার নিয়ে কথা শুনতে হয়। এটাই দুর্ভাগ্যের। দেশের মানুষের উপর বিএনপি যদি আবার অত্যাচার করে, আগুন দিয়ে মানুষ পোড়ায়, তাদের আর কোন ছাড় দেয়া হবে না। যদিও তারা অনেক চেষ্টা করেছে, কিন্তু বাংলাদেশে জঙ্গি সন্ত্রাসী কার্যক্রম আর করতে দেয়া হবে না বলেও জানান তিনি।

 

 

তিনি বলেন, বিএনপি’র লাজ লজ্জা নেই যত বড় চোর তত বড় গলা। মিথ্যাচার ওদের রাজনীতি। এসময় সরকারের উন্নয়ন অগ্রগতির কথা তুলে ধরতে সবার প্রতি আহবান জানান প্রধানমন্ত্রী।

এর আগে যুক্তরাজ্যের  হোটেল তাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন উইম্বলডন, এফসিডিও’র প্রতিমন্ত্রী লর্ড আহমেদ। এসময় দু’দেশের স্বার্থ-সংশ্লিষ্ট নানা ইস্যুতে আলোচনা করেন তারা।

এছাড়াও প্রধানমন্ত্রীর সাথে দেখা করেন হাউজ অব লর্ডসের সদস্য লর্ড জিতেশ গাধিয়া। তিনি কনজারভেটিভ পার্টির সদস্য ও ব্রিটিশ এশিয়ান ট্রাস্টের সভাপতি।

 

 

সূত্র – বৈশাখী  অনলাইন

Print Friendly and PDF