চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরের শার্শায় একাধিক ছাত্রীর যৌন হয়রানির অভিযোগে দপ্তরীর বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

প্রকাশ: ১ অক্টোবর, ২০২৩ ৫:২৭ : অপরাহ্ণ

বেনাপোল প্রতিনিধি :  যশোরের শার্শায় সাড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিকাম নৈশ প্রহরী সাইফুল ইসলাম সুমন কর্তৃক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানি ও শীলতাহানীর উপযুক্ত শাস্তির দাবিতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলার সাড়াতলা বাজারে ও বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। ঘটনাস্থল পরিদর্শন করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, বিদ্যালয়ের সভাপতি নুর মোহাম্মাদ, ডিহি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হোসেন আলী।
এ ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলাম সুমনকে গোড়পাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ (এসআই) সালাউদ্দিন আটক করে।
এ ঘটনায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবক গণ বিভিন্ন প্লেকার্ডে দপ্তরী সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক, ফাঁসি চাই, ফাসি চাই সুমনের ফাসি চাই, নিরাপত্তা চাই, নিরাপত্তা চাই, মেয়েদের নিরাপত্তা চাই, দপ্তর সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক করতে হবে মর্মে বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করেন।
এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ঘটনা স্থল পরিদর্শন করেছি অভিযোগ কারি অভিভাবকদের সাথে কথা বলেছি। অভিযুক্ত সুমনের বিরুদ্ধে ব‍্যবস্থা নেওয়া হবে।
শার্শা থানার অফিসার ইনচার্জ এএসএম আকিকুল ইসলাম বলেন, অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে। তদন্ত পূর্বক আইনত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly and PDF