চট্টগ্রাম, সোমবার, ১৭ জুন ২০২৪ , ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আমি কখনো, কোথাও কাউকে বলিনি ৫ ম্যাচের বেশি খেলব না: তামিম

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৫৮ : অপরাহ্ণ

 

দরজায় কড়া নাড়ছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। আর মাত্র ৭ দিন পরই পর্দা উঠবে ভারতে বসতে যাওয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন। আইসিসির মেগা এই টুর্নামেন্টে অংশ নিতে ইতোমধ্যে ভারতের উদ্দেশে দেশ ছেড়েছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

টাইগাররা দেশ ছাড়ার আগে হয়েছে বেশ নাটকীয়তা। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তামিম ইকবালকে ছাড়াই বিশ্বকাপ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়ানডে সুপার লিগে শীর্ষ তিনে বাংলাদেশ দল যেই তামিমের নেতৃত্বে স্থান করে নিয়েছিল সেই তামিমকে ছাড়াই বিশ্বকাপে যাচ্ছে টাইগাররা। যা নিয়ে তোলপাড় ক্রিকেট পাড়ায়।

 

 

এসব নিয়ে তামিম ইকবাল নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় কথা বলেন। তামিম বলেন, আমি কোনো সময়, কোনো মুহূর্তে কাউকেও বলিনি যে আমি পাঁচ ম্যাচের বেশি খেলতে পারবো না। এই কথাটা কোনো সময় হয়নি। এটা একটা মিথ্যা কথা ভুল কথা। আমি জানি না কে বা কাহারা মিডিয়াকে কথাটা বলছে।

 

 

তামিম বলেন, আপনারা জানেন আমি অবসরে যাই। অবসরে যাওয়ারও কারণ ছিল। প্রধানমন্ত্রীর কারণেই আমি আবার অবসর থেকে ফিরি। এই দুই মাস আমি প্রচণ্ড পরিমান কষ্ট করে নিজেকে ফিট করার চেষ্টা করি। ফিজিও ট্রেইনারা যারা ছিলেন তারা আমার সঙ্গে একমত হবেন যে, তারা আমাকে যা যা করতে বলছে যে সেশনে আমি তা তা করি নাই নিজেকে ফিট করার জন্য।

 

এর আগে ফেসবুকে এক স্ট্যাটাসে তামিম লেখেন, ‌‘আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো। গত কয়েক দিন অনেক কথাই গণ মাধ্যমগুলোতে এসেছে।  আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত – সমর্থক সবারই পরিষ্কার ভাবে সব কিছু জানার অধিকার রাখে।’

 

 

সূত্র: চ্যানেল ২৪

Print Friendly and PDF