চট্টগ্রাম, রোববার, ১৯ মে ২০২৪ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইরানের ক্লাবকে হারানোর দিনে গোল না করেও রোনালদোর রেকর্ড

প্রকাশ: ২০ সেপ্টেম্বর, ২০২৩ ২:৫৩ : অপরাহ্ণ

এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে ইরানে গিয়েছিল আল নাসর। সেই দলের সঙ্গে ছিলেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। তারকা এই ফুটবলারকে এক নজর দেখার জন্য ইরানের ফুটবলপ্রেমীরা নিজেদের সর্বোচ্চ চেষ্টাটাই করেছেন। ইরানে অবশ্য জয়ের দেখা পেয়েছে আল নাসর। এদিন রোনালদো গোল না করলেও ইরানের ক্লাব পেরসেপোলিসকে ২-০ গোলে হারিয়েছে তারা। মাঠে গোল না পেলেও নতুন এক রেকর্ড গড়েছেন রোনালদো।

 

 

ইরানে আল নাসর ফুটবল দল অবস্থান করছিল পাহাড়-লাগোয়া এক হোটেলে। ইরানের ফুটবলপ্রেমীরা রীতিমতো পাহাড় বেয়ে উঠেছেন রোনালদোকে একনজর দেখতে। ১০ জনে পরিণত হওয়া ইরানের ক্লাব পেরসেপোলিসকে হারানোর ম্যাচে নতুন রেকর্ড গড়েছেন রোনালদো।

 

 

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের তথ্যানুযায়ী, এ নিয়ে ১০০০ পেশাদার ম্যাচে (ড্র ও জয় মিলিয়ে) অপরাজিত রইলেন রোনালদো। নিজ দলের হয়ে ৭৭৬ জয়ের পাশাপাশি ড্র করেছেন ২২৪ ম্যাচ।

ইরানের ক্লাবটির বিপক্ষে প্রথমার্ধে গোল আদায় করতে ব্যর্থ হয় রোনালদোর আল নাসর। তবে, দ্বিতীয়ার্ধে দুইটি গোলের দেখা পায় সৌদি লিগের ক্লাবটি। পেরসেপোলিস রাইটব্যাক দানিয়াল এসমায়েলিফায়ের আত্মঘাতী গোলের পর আল নাসরকে ম্যাচের দ্বিতীয় গোলটি এনে দেন ডিফেন্ডার মোহাম্মেদ কাসেম

 

Print Friendly and PDF