চট্টগ্রাম, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোমানিয়া যেতে ইচ্ছুকদের জন্য সতর্কবার্তা

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর, ২০২৩ ১১:২৬ : পূর্বাহ্ণ

 

বাংলাদেশ থেকে রোমানিয়া যাওয়ার জন্য ইচ্ছুক কর্মীরা যেন প্রতারণার শিকার না হয়, সে জন্য সতর্কবার্তা দিয়েছে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে এ সতর্কবার্তা দিয়েছে বোয়েসেল।

বোয়েসেলের কোম্পানি সচিব এস এম ‍শফি কামাল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোমানিয়ায় পোশাককর্মী পাঠানোর লক্ষ্যে রোমানিয়ায় সোনোমা স্পোর্টসওয়্যার এসআরএল, বাংলাদেশের ইউরোপীয় ফ্যাশন লিমিটেড ও বোয়েসেলের মধ্যে স্বাক্ষরিত ত্রিপক্ষীয় চুক্তির মেয়াদ ৪ সেপ্টেম্বর শেষ হয়েছে।

 

 

ত্রিপক্ষীয় এই চুক্তির মেয়াদ শেষ হওয়ায় রোমানিয়ার ওই কোম্পানিতে বোয়েসেলের মাধ্যমে কর্মী পাঠানো যাবে না।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এ অবস্থায় বোয়েসেলের নাম ব্যবহার করে রোমানিয়ায় কর্মী পাঠানোর ক্ষেত্রে কোনো কোম্পানি, এজেন্সি বা ব্যক্তির সঙ্গে কোনো প্রকার আর্থিক লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হলো।

 

এদিকে এ ব্যাপারে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক নূর আহমেদ সংবাদমাধ্যমকে বলেন, বোয়েসেলের নাম ব্যবহার করে কিছু প্রতিষ্ঠান বিদেশ যেতে আগ্রহীদের সঙ্গে প্রতারণার চেষ্টা করছে বলে খবর এসেছে আমাদের কাছে। এ কারণে কেউ যেন প্রতারণার শিকার না হয় তাই সতর্কবার্তা দিয়েছি আমরা।

সূত্র: চ্যানেল ২৪

Print Friendly and PDF