চট্টগ্রাম, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেনাপোলে মেয়র ও বিদায়ী অধ্যক্ষ সহ অবসরপ্রাপ্ত শিক্ষকগনের সংবর্ধনা

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০২৩ ১০:০৫ : পূর্বাহ্ণ

মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল মদিনাতুল উলুম ফাযিল মাদ্রাসার বিদায়ী অধ্যক্ষ ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় মাদ্রাসা প্রাঙ্গণে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫ যশোর -১ শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন।
পবিত্র কোরআন তেলওয়াতেরর পর মাদ্রাসার পক্ষ থেকে অতিথিদের ফুল এবং সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এরপর অবসরপ্রাপ্ত ১৬ জন শিক্ষকদেও (অধ্যক্ষ সহ) পরিচয়পত্র উপস্থাপণ করা হয়। পরে মাদ্রাসার কল্যাণ ফান্ড হতে এককালীন অবসরভাতা স্বরুপ নগদ অর্থ এবং সন্মাননা ক্রেষ্ট তাদের হাতে তুলে দেন প্রধান অতিথি এমপি শেখ আফিল উদ্দিন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা মো. সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল, বেনাপোল পৌর মেয়র মো. নাসির উদ্দীন, ফেডারেশন অব বাংলাদেশের সভাপতি মো. শামছুর রহমান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ভূঁইয়া, বড় আঁচড়া ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. কামাল হোসেন, বেনাপোল পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু।

Print Friendly and PDF