চট্টগ্রাম, সোমবার, ২০ মে ২০২৪ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনের মাঠে আওয়ামী লীগ খেলেই জিততে চায় আর বিএনপি চায় পালাতে: তথ্যমন্ত্রী

প্রকাশ: ৬ সেপ্টেম্বর, ২০২৩ ১০:৪৫ : পূর্বাহ্ণ

 

ক্ষমতাসীন আওয়ামী লীগ নির্বাচনী মাঠে খেলেই জিততে চায়। এজন্য না পালিয়ে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

হাছান মাহমুদ বলেন, আমরা কখনও ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা নির্বাচনের মাঠে সবার সঙ্গে খেলে জিততে চাই আর বিএনপি শুধু পালিয়ে যেতে চায়। তাদের বলব, মাঠ থেকে পালিয়ে না যাওয়ার জন্য।

 

 

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী। তিনি বলেন, প্রকৃতপক্ষে আমরা কখনো ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা চাই, আগামী নির্বাচনে বিএনপি পূর্ণ শক্তি নিয়ে অংশগ্রহণ করুক। কিন্তু বিএনপির কথাবার্তায় মনে হচ্ছে যে নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে তারা মাঠ ছেড়েই চলে যেতে চাচ্ছে। মির্জা ফখরুল সাহেবকে বলব, মাঠে আসার জন্য এবং আমাদের সঙ্গে খেলার জন্য। কিছুদিন আগে মির্জা ফখরুল ইসলাম বক্তব্য দিয়েছিলেন, আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায়। সেই বক্তব্যের জেরে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

 

 

হাছান মাহমুদ বলেন, আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের আমূল পরিবর্তন ঘটেছে, প্রতিটি শহর-গ্রামের এবং মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। মানুষের মুখে আগের ডাল-ভাতের পরিবর্তে এখন মাংসের দাম বাড়লে সেটি নিয়ে কথা শোনা যায়। আগে মানুষ ইট বিছানো রাস্তার দাবি করত, এখন কার্পেটিং করা রাস্তার দাবি করে। এখন মানুষ ভাত-কাপড়ের কথা বলে না, নিরবচ্ছিন্ন বিদ্যুতের কথা বলে।

 

 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কারণে জনগণ আওয়ামী লীগকেই ভোট দেবে। এই ভয়ে বিএনপি নির্বাচন থেকে পালাতে চায়। তবে সরকার চায় দলটি নির্বাচনে আসুক। বিএনপি এবারের নির্বাচনে না এলে তাদের পতন নিশ্চিত বলেও জানান তথ্যমন্ত্রী। তিনি বলেন, দলটি চাইলেও ২০১৪ সালের মতো আগুন সন্ত্রাস করতে পারবে না। তাদের প্রতিহত করতে দেশের জনগণ আওয়ামী লীগের পাশে রয়েছে বলেও জানান তিনি।

 

 

সূত্র: যমুনা  নিউজ

Print Friendly and PDF