চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাঙ্গুনিয়ার সাবেক চেয়ারম্যান এম শাহ আলম তালুকদারের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

প্রকাশ: ২ সেপ্টেম্বর, ২০২৩ ১০:১১ : পূর্বাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম শাহ আলম তালুকদার শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী-সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি লালানগর ইউনিয়নের সমাজসেবী মরহুম চাঁন বক্স তালুকদারের দ্বিতীয় সন্তান ও সাবেক এমপি নুরুল আলম তালুকদারের ছোট ভাই।

 

 

লালানগর ইউনিয়নের কৃতি পুরুষ বিশিষ্ট শিক্ষানুরাগী এম শাহ আলম তালুকদারের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

 

 

সমাজ হিতৈষি এম শাহ আলম তালুকদারের মৃত্যুর সংবাদে যুক্তরাজ্যে সফররত শোকাহত তথ্যমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
রাঙ্গুনিয়ার সন্তান তথ্যমন্ত্রী তাঁর শোকবার্তায় বলেন, এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত সাবেক চেয়ারম্যান এম শাহ আলম তালুকদার জনহিতকর কাজে নিজেকে ব্যাপৃত রেখেছিলেন এবং এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন।

 

Print Friendly and PDF