চট্টগ্রাম, শনিবার, ২৭ জুলাই ২০২৪ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

লায়ন্স ক্লাব অব চিটাগং-এর বোর্ড সভায় পিডিজি লায়ন কামরুন মালেক এমজেএফ মানবিক কর্মকাণ্ড এগিয়ে নেয়ার আহ্বান।

প্রকাশ: ১ সেপ্টেম্বর, ২০২৩ ২:৩৪ : অপরাহ্ণ

লায়ন্স ক্লাব অব চিটাগং-এর বোর্ড সভায় পিডিজি লায়ন কামরুন মালেক এমজেএফ  ঐকান্তিকতায় ঐক্যবদ্ধভাবে মানবিক কর্মকাণ্ড এগিয়ে নেয়ার আহ্বান।

‘বিশ্ব বদলের ব্রত’ নিয়ে ‘শান্তি ও সমৃদ্ধির অন্বেষায়’ হতদরিদ্র অসহায় কম সৌভাগ্যবান মানুষের মুখে হাসি ফোটানোর জন্য পরম ঐকান্তিকতায় ঐক্যবদ্ধভাবে মানবিক কর্মকাণ্ড এগিয়ে নেয়ার আহ্বান জানিয়েছেন প্রাক্তন লায়ন্স জেলা গভর্নর লায়ন কামরুন মালেক এমজেএফ। তিনি শুক্রবার ০১ সেপ্টেম্বর ২০২৩ সকালে ১৫ ড. এনামুল হক সড়কস্থ লায়ন্স সার্ভিস কমপ্লেক্সে লায়ন্স ক্লাব অব চিটাগং-এর ৩য় বোর্ড সভায় উপস্থিত লায়ন নেতৃবৃন্দের প্রতি এ আহ্বান জানান।

লায়ন্স ক্লাব অব চিটাগং-এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবুল কান্তি লালার সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড সভায় বিগত সভার কার্যবিবরণী উত্থাপন করেন ক্লাবের সেক্রেটারি ইসমাইল চৌধুরী। আর্থিক প্রতিবেদন ও পরিকল্পনা পেশ করেন ক্লাব ট্রেজারার বাসুদেব সিনহা। বোর্ড সভায় বিগত সেবাবর্ষের আর্থিক রিপোর্ট জমা দেন সদ্যপ্রাক্তন ক্লাব সভাপতি ও জোন চেয়ারপার্সন এম সোহেল খান এবং ভবিষ্যত সেবাকর্মসূচির পরিকল্পনা উত্থাপন করেন ক্লাবের সার্ভিস চেয়ারম্যান ও প্রাক্তন কেবিনেট ট্রেজারার তপন কান্তি দত্ত। সভা সর্বসম্মতভাবে তা অনুমোদন করে।

লায়ন্স ক্লাব অব চিটাগং-এর ৩য় বোর্ড সভায় বক্তব্য রাখেন, ক্লাবের প্রাক্তন সভাপতিবৃন্দ যথাক্রমে লায়ন্স ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি৪ এর জিইটি ডিস্ট্রিক্ট কো-অরডিনেটর নিশাত ইমরান, প্রাক্তন কেবিনেট সেক্রেটারি গোপাল কৃষ্ণ লালা, প্রাক্তন কেবিনেট ট্রেজারার মোঃ মোসলেহ উদ্দীন খান, লায়ন্স সার্ভিস কমপ্লেক্স-এর চেয়ারম্যান ও রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার্স ডাঃ গোপাল ভট্টাচার্য, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার্স ও লায়ন্স সার্ভিস কমপ্লেক্স-এর ভাইস চেয়ারম্যান রাজিব সিনহা, কনসার্ন রিজিয়ন চেয়ারপার্সন ও সার্ভিস কমপ্লেক্স এর সেক্রেটারি ডাঃ মেসবাহ উদ্দীন তুহিন, ক্লাবের এবং ক্লাবের জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ আইয়ুব।

বোর্ড সভায় অংশগ্রহণ করেন, প্রাক্তন ক্লাব প্রেসিডেন্ট ও রিজিয়ন চেয়ারপার্সন স্বপন কুমার পালিত, টেইল টুইস্টার লিটন কান্তি দত্ত, ডিরেক্টর রোকেয়া জামান, হাজী শামসুল হক সরকার, মহাদেব ঘোষ, অনুপম মজুমদার, মিলন কান্তি চৌধুরী ও ক্লাব সদস্য ফারুক আহাম্মেদ।

“হাসির তরে সেবা” কলের প্রবক্তা প্রাক্তন লায়ন জেলা গভর্নর কামরুন মালেক বলেন, বিশ্বের সর্ববৃহৎ সেবা সংগঠন লায়ন্স ইন্টারন্যাশনাল-এর বাংলাদেশের সর্বপ্রাচীন ও ঐতিহ্যমণ্ডিত ক্লাবের সদস্য হওয়া যেমন গৌরবের তেমনি দায়িত্বপূর্ণ। আমাদের পূর্বসূরি লায়নদের অসামান্য অবদান লায়ন্স ক্লাব অব চিটাগং-এর স্থায়ী প্রকল্প লায়ন্স সার্ভিস কমপ্লেক্স। আমরা বিগত ৪১ বছর যাবৎ এখানে দুঃস্থ অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য ফ্রি ফ্রাইডে ক্লিনিক সহ নানান ধরনের সেবাকর্মসূচি পালন করে আসছি। এ জন্য চট্টগ্রামের সম্মানিত জেলা প্রশাসনের প্রতি আমরা কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বোর্ড সভায় গুরুতর অসুস্থ প্রাক্তন ক্লাব সভাপতি আবু তাহের খানের দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

Print Friendly and PDF