চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চাকরি দেওয়ার নামে প্র*তা*র*ণা, ডিএনসিসির মামলায় আটক ১

প্রকাশ: ১ সেপ্টেম্বর, ২০২৩ ২:৪০ : অপরাহ্ণ

মারুফ সরকার, ঢাকা প্রতিনিধি: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে (ডিএনসিসি) চাকরি দেওয়ার নাম করে প্রতারণার দায়ে একজনকে আটক করেছে পুলিশ।

জাল কাগজপত্র সৃজন এবং ডিএনসিসি’র কর্মকর্তাদের স্বাক্ষর জালিয়াতি করে ভূয়া নিয়োগপত্র প্রদান করার অভিযোগে আটককৃত মো. মোমিনসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

 

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকালে গুলশান থানায় এই মামলা দায়ের করা হয়।

এর আগে দুপুরে শাহিনা আক্তার নামে একজন নারী এরিয়া সুপারভাইজার (মহিলা), বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ, অঞ্চল-২ নামক পদের বিপরীতে একটি ভূয়া নিয়োগ পত্র  ও নকল আইডি কার্ড নিয়ে গুলশান-২ নগর ভবনে উপস্থিত হলে বিষয়টি সম্পর্কে জানা যায়। মূলত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে এরিয়া সুপারভাইজার নামে কোন পদ নেই।

 

 

শাহিন আক্তার জানায় আটককৃত মো মোমিন তার কাছ থেকে মোট আংকের টাকা নিয়ে তাকে ভূয়া নিয়োগ প্রদান করে।

উক্ত নিয়োগপত্রে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা, প্রধান রাজস্ব কর্মকর্তাসহ কয়েকজন কর্মকর্তার স্বাক্ষর জালিয়াতি করে ভুয়া নিয়োগপত্র প্রদান করে, যেটির সাথে ডিএনসিসির কোনো সংশ্লিষ্টতা নেই এবং অভিযুক্ত আসামি মো. মোমিন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কেউ না।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগের ক্ষেত্রে পরীক্ষা গ্রহণপূর্বক যথাযথ প্রক্রিয়ায় স্বচ্ছতার সাথে নিয়োগ প্রদান করে থাকেন।

Print Friendly and PDF