চট্টগ্রাম, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর জোড়া গোলে বড় জয় পেল আল নাসর

প্রকাশ: ৩০ আগস্ট, ২০২৩ ১২:৫৮ : অপরাহ্ণ

সৌদি প্রো লিগের চলতি মৌসুমটা বেশ বাজেভাবেই শুরু করেছিল পর্তুগিজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। শুরুর দুই ম্যাচেই হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। দুটি ম্যাচেই নিষ্প্রভ ছিলেন সিআরসেভেন। যে কারণে পয়েন্ট টেবিলেও সূচনীয় অবস্থা ছিল তাদের। তৃতীয় ম্যাচে জয় দিয়ে ১২ নম্বরে উঠে আসে দলটি। চার নম্বর ম্যাচে রোনালদোর জোড়া গোল করে দলকে উপরে তুললেন আরও ৬ ধাপ।

 

মঙ্গলবার (২৯ আগস্ট) কিং সৌদ বিশ্ববিদ্যালয় মাঠে আল শাবাবের বিপক্ষে ৪-০ গোলে জিতেছে তারা। দলের হয়ে জোড়া গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, একটি করে গোল করেন সাদিও মানে ও সুলতান ঘানাম। এ জয়ের ফলে টেবিলের ১২ নম্বর থেকে ৬-এ উঠে এসেছে তারা। ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে শাবাব আছে টেবিলের ১৭ নম্বরে।

 

কিং সৌদ বিশ্ববিদ্যালয় মাঠে শুরু থেকেই আধিপত্য ধরে রাখে আল নাসর। প্রথমার্ধেই তারা ৩-০ গোলের লিড নেয়। ম্যাচের ১১ মিনিটের মাথায় ডি বক্সের ভেতর আল শাবাবের এক খেলোয়াড়ের হাতে বল লাগলে পেনাল্টি পায় আল নাসর। সেখান থেকে দলকে লিড এনে দেন রোনালদো।

পাঁচ মিনিটের ব্যবধানে আবারও বল জালে পাঠান সিআরসেভেন। তবে ভিএআরে পূর্ণতা পায়নি। ম্যাচের ৩৬তম মিনিটে রোনালদোকে ডি বক্সের ভেতর ফাউল করলে আবার পেনাল্টি পায় আল নাসর। সেখান থেকে গোল করে নিজের জোড়া পূর্ণ করেন পর্তুগিজ তারকা।

দুই মিনিট পর রোনালদোর অ্যাসিস্ট থেকে সাদিও মানে পান জালের দেখা। ৭৮ মিনিটে ১০ দশ জনের দলে পরিণত হয় আল শাবাব। আয়মেরিক লাপোর্তোকে বাজেভাবে ট্যাকল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এভার বানেগা। ২ মিনিট পর সুলতান আল ঘানাম গোল করে ব্যবধান ৪-০ করেন। তাতে বড় জয় নিশ্চিত হয় রোনালদোদের।

Print Friendly and PDF