চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতির পিতার ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শারিকতলা ডুমুরীতলা ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

প্রকাশ: ৩০ আগস্ট, ২০২৩ ৯:৪৪ : পূর্বাহ্ণ

 

পিরোজপুর প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে শারিকতলা ডুমুরীতলা ইউনিয়ন আওয়ামীলীগ। আজ মঙ্গলবার বিকেলে শারিকতলা ডুমুরীতলা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শারিকতলা বাজারে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবকে সংসদ সদস্য আলহাজ¦ এ কে এম এ আউয়াল। শারিকতলা ডুমুরীতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: কাবুল আলী সেখ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খান মো: আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ^াস, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খালেক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফজ্জল হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করে শারিকতলা ডুমুরীতলা ইউনিয়ন আওয়ামলীগের সাধারণ সম্পাদক ও শারিকতলা ডুমুরীতলা ইউনিয়নের চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি। এ সময় শারিকতলা ডুমুরীতলা ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এসময় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছিলেন। তার ডাকে ঐক্যবদ্ধ হয়ে আমরা স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলোম। স্বাধীনতার মাত্র সাড়ে তিন বছরের মাথায় জাতির পিতা ও তার পরিবারকে নির্মম ভাবে হত্যা করেছিলো। জিয়া ও মোস্তাক খুনিরা মনে করেছিলো বঙ্গবন্ধু কে স্বপরিবারে হত্যা করলে বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামীলীগকে ধ্বংস করে দিতে পারবে। কিন্ত বঙ্গবন্ধুর রক্ত ও আদর্শের উত্তোসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগকে নেতৃত্ব দিচ্ছেন এবং দেশকে আজ উন্নয়নের শিখরে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

 

বক্তারা আরো বলেন কি করেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য মুক্তিযোদ্ধাদের ভাতা, বিধরা ভাতা, বয়স্ক ভাতা, গৃহহীনদের ঘর নির্মান সহ বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম করেছেন। তাই আগামী নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে।

আলোচনা সভা শেষে জাতির পিতা ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া।

 

Print Friendly and PDF