চট্টগ্রাম, বুধবার, ২২ মে ২০২৪ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতির পিতার ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগ

প্রকাশ: ২৯ আগস্ট, ২০২৩ ১০:১০ : পূর্বাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগ। আজ সোমবার বিকেলে পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে পড়েরহাট সরকারি বিদ্যালয় মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবকে সংসদ সদস্য আলহাজ¦ এ কে এম এ আউয়াল। পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু গৌতম হালদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, সহ-সভাপতি এ্যাড. মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মতিউর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম প্রমুখ।
এসময় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই এদেশ স্বাধীন হয়েছিলো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন শাসক ও শোষিতের ক্ষেত্রে তিনি সব সময় শোষিতের পক্ষেই ছিলেন। জাতির পিতার সংগ্রামের জীবনে অনুপ্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা বেগম ফজিলাতুনেচ্ছা মুজিব। স্বপরিবারে জাতির পিতাকে হত্যা করে শেখ পরিবারকে ধ্বংশ করতে চেয়েছিল ঘাতকরা। কিন্ত জীবিত মুজিবের চেয়ে মৃত মুজিবের আদর্শ অনেক বেশি শক্তিশালী। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে দেশকে উন্ন্য়নের স্বর্ণশিখরে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে আওয়ামীলীগকে সরকার গঠনের সুযোগ দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে।

আলোচনা সভা শেষে জাতির পিতা ও তার পরিবারের শদীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া।

Print Friendly and PDF