চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যান্ডারসনের অলরাউন্ডারিং পারফমেন্সে পাত্তাই পেলো না নিউ জার্সি

প্রকাশ: ২৬ আগস্ট, ২০২৩ ৫:৩৫ : অপরাহ্ণ

প্রথমে ব্যাট হাতে খেললেন ১৮ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস। এরপর বল হাতেও ধারণ করলেন রুদ্রমূর্তি। সবমিলিয়ে মরিচভিলি ইউনিটির কোরি অ্যান্ডারসনের অলরাউন্ডারিং পারফর্মেন্সের সামনে পাত্তাই পেলো না নিউ জার্সি লিজেন্ডস।  এই কিউই অলরাউন্ডারের দাপটের দিনে বড় জয় পেয়েছে মরিচভিলি।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টে  নিউ জার্সি লিজেন্ডসকে ৫৫ রানের ব্যবধানে হারিয়েছে নিউ জার্সি লিজেন্ডস। এদিন আগে ব্যাটিং করতে নেমে শেহান জয়সুরিয়া, অবাস পিয়েনার ও অ্যান্ডারসনের ঝড়ো ইনিংসে ১২৪ রানের পুঁজি পায় মরিচভিলি। জবাবে অ্যান্ডারসনের তোপের মুখে ৬৯ রানে থামে লিজেন্ডসের ইনিংস।

এদিন মরিচিভিলির দেওয়া ১২৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৮ রানেই ২ উইকেট হারায় লিজেন্ডস। ফিরে যান জেসি রাইডার ও পিটার ট্রেগো। এরপর ক্লেমন ডেলপোর্ট ও ইউফুফ পাঠান মিলেও চেষ্টা করলেও শেষ পর্যন্ত পেরে ওঠেননি। ২ ওভারে মাত্র ৫ রান দিয়ে ৪ উইকেট নেন অ্যান্ডারসন।

এর আগে ব্যাটিং করতে নেমে ৫৩ রানের ওপেনিং জুটি পায় মরিচভিলি। ১৮ বলে ৩৪ রান করে শেহান ফিরলে ভাঙে জুটি। এরপর ১৩ বলে ১৫ রান রাজদ্বীপ দরবার রিটায়ার্ড হার্ট হয়ে ফেরেন। শেষদিকে পিয়েনার আর অ্যান্ডারসন মিলে লিজেন্ডস বোলারদের উপর রীতিমতো টর্নেডো চালিয়েছেন।

শেষ পর্যন্ত ১১ বলে ২ চার ও ৩ ছক্কায় ৩১ রানে অপরাজিত থাকেন পিয়েনার। আর অন্যপাশে অ্যান্ডারসনের সংগ্রহ ১৭ বলে ২ চার ও ৪ ছক্কায় ৪০ রান।

Print Friendly and PDF