চট্টগ্রাম, রোববার, ১৯ মে ২০২৪ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিবি পরিচয়ে অপহরণকালে ৬ ডাকাত‌ গ্রেপ্তার

প্রকাশ: ২৫ আগস্ট, ২০২৩ ৫:৪৯ : অপরাহ্ণ

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে মিনাল কান্তি রায় নামে এক ব্যক্তিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে অপহরণকালে ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি হাইয়েস গাড়ি, লুন্ঠিত নব্বই হাজার টাকা, খেলনা পিস্তল, ডিবি ডিএমপি লেখা কটি, ভাঙ্গা ওয়াকিটকি, চাইনিজ কুড়াল, হাতকড়াসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা এ বিষয়টি নিশ্চিত করেন।

 

 

গ্রেপ্তারকৃতরা হলে বরিশালের বানারীপাড়ার আব্দুল হাকিমের ছেলে শামীম হোসেন, সিরাজগঞ্জের মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম, জামালপুরের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম, বরিশালের উজিরপুরের আলী আহম্মেদের ছেলে মিলন, কুমিল্লার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন ও ফরিদপুরের ফুল মিয়ার ছেলে নয়ন।

চাই লাউ মারমা জানান, বুধবার রাতে সোনারগাঁ পাকুন্দিয়া চেকপোস্টে ডিউটিরত ছিলো পুলিশ। এসময়ে একটি হায়েস গাড়ি থেকে চিৎকার শুনে পুলিশ এগিয়ে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ছয়জনকে গ্রেপ্তার করে।

 

 

প্রাথমিক তথ্যে জানা যায়, এশিয়ান হাইওয়ে রোডের একটি কারখানার সামনে থেকে বিআরটিসি বাসের যাত্রি মিনাল কান্তিকে হাইয়েস গাড়িতে তুলে নিয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছ থেকে নব্বই হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় চেকপোস্টে পুলিশ দেখে ভুক্তভোগী চিৎকার করলে ভুয়া ডিবি পুলিশের আড়ালে ডাকাতের দল ধরা পড়ে।

Print Friendly and PDF