চট্টগ্রাম, রোববার, ২৬ মে ২০২৪ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরসরাইয়ে রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট থেকে ১৫ হাজার কেজি চাল পেয়ে খুশি ১৫’শ অসহায় পরিবার

প্রকাশ: ২৪ আগস্ট, ২০২৩ ৩:৪৭ : অপরাহ্ণ

মেহরাজ হোসেন,মিরসরাই  প্রতিনিধি :চট্টগ্রামের মিরসরাইয়ে এম রিদোয়ান কবির (মিয়া সাব) মেমোরিয়াল ট্রাস্ট থেকে মিরসরাই সদর ইউনিয়নের ১৫’শ পরিবারের মাঝে ১০ কেজি করে ১৫ হাজার কেজি চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার  (২৪ আগস্ট) এম রিদোয়ান কবিরের ১৪ তম মৃত্যুবার্ষিকীতে সকালে এই চাল বিতরণ করা হয়েছে। চাল পেয়ে খুশি অসহায় পরিবারগুলো।
এসময় উপস্থিত ছিলেন রিদোয়ান কবিরের পিতা আলহাজ¦ মাস্টার শামসুল আলম, মিরসরাই সদর (৯ নং) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সমাজসেবক লায়ন্স ক্লাব অব চিটাগাং খুলশীর সাধারণ সম্পাদক রাশেদা আক্তার মুন্নীসহ পরিবারের সদস্যরা।
প্রসঙ্গত, ২০০৯ সালের ২৪ আগস্ট (দ্বিতীয় রমজান) ঢাকা যাওয়ার পথে কুমিল্লার বুডিচং থানা এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান সমাজ সেবক, রাজনীতিবিদ মোহাম্মদ রিদোয়ান কবির ওরফে মিয়া সাব। তিনি জীবদ্দশায় বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির তিনি নির্বাহী সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক ছিলেন।  তার স্মৃতি রক্ষার্তে পরিবারের পক্ষ থেকে গঠন করা হয় এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট। উনার আত্মার মাগফেরাত কামনায় ২০০৯ সাল থেকে অসহায় দুঃস্থদের মাঝে মোহাম্মদ রিদোয়ান কবির মিয়া সাবের পরিবার মেমোরিয়াল ট্রাস্ট থেকে নিয়মিত খাদ্যসামগ্রী বিতরণ, দুস্থ ও গৃহহীন পরিবারকে গৃহ নির্মাণ, গরিব বাবার মেয়ের বিয়েতে আর্থিক সহযোগিতা, দুই ঈদে অসহায়দের ঈদ উপহার,নগদ অর্থ প্রদানসহ নানা সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

Print Friendly and PDF