চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে পিরোজপুরে আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশ: ২২ আগস্ট, ২০২৩ ১২:৩৪ : অপরাহ্ণ

মো: তামিম সরদার, পিরোজপুর প্রতিনিধি : ২০০৪ সালে ২১ আগস্ট বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে পিরোজপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক, সহ-সভাপতি এ্যাড. খান মো: আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, প্রচার সম্পাদক এ্যাড. শহিদুল হক খান পান্না, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নুরুল হুদা আলম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফজলুল হক সেন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু প্রমুখ।

 

২১আগস্টে শহীদদের কথা স্মরণে বক্তারা বলেন, বাংলাদেশকে সন্ত্রাসের হাত থেকে মুক্ত করার জন্য আল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছিলেন। সেদিন আওয়ামীলীগকে যারা নিশ্চিহ্ন করার চেষ্টা করেছিল, সেই অশুভ শক্তির বিরুদ্ধে জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে আমারা লড়াই করে যাবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করবো এটাই আমাদের প্রত্যয়।

পরে ২০০৪ সালে ২১আগস্টে নিহত শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের পেশ ইমাম মুফতি আব্দুল্লাহ আল মামুন মুয়াল্লী।

 

Print Friendly and PDF