চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারকে নিয়ে বড় দুঃসংবাদ দিলো আল হিলাল

প্রকাশ: ২০ আগস্ট, ২০২৩ ৪:৩৪ : অপরাহ্ণ

পিএসজি অধ্যায় শেষ করে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার যোগ দিয়েছেন সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালে। ইতোমধ্যেই জমকালো আয়োজনের মধ্য দিয়ে নেইমারকে বরণ করে নিয়েছে ক্লাবটি। বর্তমানে আল হিলালে অবস্থান করলেও এখনই মাঠে নামা হচ্ছে না ব্রাজিলের পোস্টার বয়ের। শনিবার (১৯ আগস্ট) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে নেইমারকে নিয়ে বড় দুঃসংবাদই দিয়েছেন আল হিলাল কোচ জর্জে জেসুস।

আল হিলাল কোচ জানান, ম্যাচ খেলার জন্য এখনও পুরোপুরি ফিট নন নেইমার। ইনজুরিকে সঙ্গী করেই সৌদি ক্লাবে যোগ দিয়েছেন তিনি। প্রীতি ম্যাচের জন্য ইনজুরি আক্রান্ত নেইমারকে ব্রাজিল দলে রাখায় ক্ষোভ প্রকাশ করেন জেসুস।

নেইমারের ইনজুরি নিয়ে আল হিলাল কোচ বলেন, ‘ইনজুরি নিয়েই নেইমার এখানে এসেছে। তার পেশিতে সামান্য সমস্যা রয়েছে। আমি জানি না সে কখন মাঠে ফিরতে পারবে এবং স্বাভাবিকভাবে অনুশীলন করতে পারবে। ব্রাজিল দলে যোগ দেয়ার জন্য নেইমারের ভ্রমণ করা উচিত হবে না। সে এখন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রয়েছে।’

এদিকে আল হিলালের মেডিকেল বিভাগ আশা করছে, আন্তর্জাতিক ম্যাচের বিরতির পরই মাঠে নামতে পারবেন নেইমার। সে হিসেবে আল রিয়াদের বিপক্ষে ১৫ সেপ্টেম্বর ব্রাজিলের তারকা ফুটবলারের মাঠে নামার সম্ভাবনা রয়েছে।

 

 

সূত্র : গোল ডটকম

Print Friendly and PDF