চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আল হিলালে যোগ দিলেন নেইমার

প্রকাশ: ১৬ আগস্ট, ২০২৩ ২:৩৪ : অপরাহ্ণ

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সৌদি আরবে পাড়ি জমালেন নেইমার। নতুন ক্লাব আল-হিলাল। রিয়াদে গিয়ে চুক্তি সাক্ষর থেকে, ফটোসেশনে অংশ নেয়ার কাজটাও করেছেন ব্রাজিলিয়ান তারকা। প্রতি বছর ১৫০ মিলিয়ন ইউরো করে পাবেন নেইমার।

 

সৌদিতে গিয়ে হিলালি হয়ে গেলেন নেইমার। ৩১ বছর বয়স। পড়তির দিকে ক্যারিয়ার। ব্রাজিলিয়ান জার্সিতেও সেরা সময় পার করে এসেছেন। তার ওপর ইনজুরি লেগেই থাকে। কিন্তু তাকে যেভাবে বরণ করে নিলো আল-হিলাল সেটাই চমক জাগানো। পিএসজিকে ট্রান্সফার ফি দিতে হয়েছে ৯০ মিলিয়ন ইউরো। সঙ্গে অনান্য শর্ত তো আছেই। খবর গোলডটকম

 

আর যে গুঞ্জন আকাশে-বাতাসে সেটা সত্য হলে নেইমার নিজে প্রতি বছর পাবেন ১৫০ মিলিয়ন ইউরো। টাকায় ১ হাজার ৭৯০ কোটি। চুক্তিটা দু’বছরের। তাই অংকটা গিয়ে দাড়াবে ৩ হাজার ৫৮০ কোটি টাকা। সঙ্গে ব্যক্তিগত বিমান, আবাসন, অনান্য সুযোগ সুবিধা মিলে আরও বেশি।

 

 

সদ্য ছেড়ে আসা পিএসজির চেয়ে যা ছয়গুন বেশি। হন্যে হয়ে তারকার সন্ধানে থাকা আল-হিলাল মেসি, এমবাপ্পেতে ব্যর্থ হয়ে অবশেষে নেইমারে গিয়ে থেমেছে। তবে থামছে না সৌদি প্রো লিগ। ক্রিশ্চিয়ানো রোনালদোকে দিয়ে শুরু। এরপর একে একে বেনজামা, কন্তে, ফিরমিনো, জর্ডান হেন্ডারসন, সাদিও মানের মত ফুটবল তারকাদের ভিড়িয়েছে আরব দেশটিতে।

 

আল-হিলাল প্রেসিডেন্ট ফাহাদ বিন নাফেল বরণ করে নিয়েছেন নেইমারকে। আরও অনেক বেশি ট্রফির আশায়। ক্লাবটিতে সতীর্থ হিসেবে রুবেন নেভেস, কালিদু কলিবালি, মিনিকোভিচকে পাচ্ছেন নেইমার।

বার্সেলোনা, পিএসজির পর মেসিকে ছাড়া যেমন প্রথম খেলতে হচ্ছে নেইমারকে তেমনি ফিরে পাচ্ছেন পুরনো দিনের মত রোনালদোর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা। যার দল আল নাসরের কাছে হেরেই আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ হাতছাড়া হয়েছে হিলালের। এবার নেইমারকে দিয়ে কি কাটবে গত কবছরের শিরোপা ক্ষরা?

 

 

সূত্র: চ্যানেল ২৪

Print Friendly and PDF