চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জয় দিয়ে মৌসুম শুরু রিয়াল মাদ্রিদের

প্রকাশ: ১৩ আগস্ট, ২০২৩ ১২:৫৮ : অপরাহ্ণ

স্প্যানিশ লিগ ফুটবলের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে জয় দিয়ে আসরে শুভ সূচনা করেছে রিয়াল মাদ্রিদ। স্পেনের সান মেমেস স্টেডিয়ামে রিয়াল মাদ্রিদ ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক অ্যাথলেটিক ক্লাবকে।

জুড বেলিংহাম শনিবার তার লা লিগা অভিষেক ম্যাচে প্রথম গোল করেছিলেন। অভিষেকটা ঠিক সেভাবেই হয়েছে যা তিনি আশা করেছিলেন। তিনি অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে রিয়াল মাদ্রিদের লিড দ্বিগুণ করেন। প্রথমার্ধে মাদ্রিদের দ্বিতীয় গোলটি করেন ইংল্যান্ডের তরুণ এই মিডফিল্ডার। নজরকাড়া পারফরম্যান্সে ইংলিশ মিডফিল্ডারও যেন বুঝিয়ে দিয়েছেন, কেন তাঁকে কিনতে ১ হাজার ২১৬ কোটি টাকা ব্যয় করেছে রিয়াল।

বিলবাওয়ের মাঠে বেলিংহামের সেই গোলটার আগেই আনন্দের উপলক্ষ্য ধরা দিয়েছে রিয়ালকে। ২৮ মিনিট আগে আরেক ডিফেন্ডার দানি কারভাহালের পাস থেকে রিয়ালকে এগিয়ে দিয়েছেন রদ্রিগো।

ডেভিড আলাবার আউট-সুইং করা কর্নার বিলবাওয়ের ১৮ গজ-বক্সে এসে পৌঁছলে ৩৬ মিনিটে সঠিক সময়ে সঠিক জায়গায় ছিলেন ১৯ বছর বয়সী এই তরুণ।

এদিকে, দ্বিতীয়ার্ধে খেলতে নেমে গোল করতে পারেনি কোন দলই। ফলে অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে ২-০ গোলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

Print Friendly and PDF