চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশ: ১৩ আগস্ট, ২০২৩ ৪:০৫ : অপরাহ্ণ

জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতায় ৫ জন বিজয়ীকে পুরস্কার প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার (১৩ই আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে  জাতীয় পর্যায়ে বিজয়ী পাঁচজনের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী।

পুরস্কারপ্রাপ্ত বিজয়ী ৫ জন হলেন, ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামের হাফেজ আফফান বিন সিরাজ, ২য় স্থান অধিকারী হলেন পঞ্চগড় জেলার সদর উপজেলার রৌশানবাগ গ্রামের হাফেজ ওসমান গণি, ৩য় স্থান অধিকারী হলেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছহাদা গ্রামের হাফেজ আবু জাফর, ৪র্থ স্থান অধিকারী হলেন মাদারিপুর জেলার রাজৈর উপজেলার বাসুদেবপুর গ্রামের হাফেজ খালেদ সাইফুল্লাহ এবং ৫ম স্থান অধিকারী হলেন বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের হাফেজ মোহাম্মদ মোতাসিম বিলাহর।

পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আজ যারা পুরস্কার পেয়েছেন, পবিত্র কুরআনের মর্মবাণী ধারণ করে নিজেদের আলোকিত করবেন।

ধর্মীয় কুসংস্কার, সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে আলেম-ওলামাদের সহযোগিতা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কেউ যেন বিপথে না যায়। আমাদের ছেলেমেয়েরা যেন বিপথে না যায়, সেদিকে দৃষ্টি দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করি।

Print Friendly and PDF