চট্টগ্রাম, বুধবার, ২২ মে ২০২৪ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাজী মডেল ফার্মেসীর আয়োজনে রায়পুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা’

প্রকাশ: ১০ আগস্ট, ২০২৩ ১২:৪৬ : অপরাহ্ণ

শরীফ হোসেন রিংকন,  লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর কাজী মডেল ফার্মেসীর সৌজন্যে বিডি ভয়েস কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
রায়পুরের মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সভাপতিত্ব করেন কাজী মডেল ফার্মেসীর স্বত্বাধিকারী কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ্।
বুধবার (৯ আগস্ট) বিকেল ৪ ঘটিকার সময় কাজী মডেল ফার্মেসীর নিজস্ব কার্যালয়ে বিডি ভয়েস এর স্বত্বাধিকারী আজম খাঁন ও শিশু সংগঠক ও মানবাধিকার কর্মী এম,এ রহিমের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, রায়পুর সরকারি কলেজের অধ্যাপক আমানত হোসেন।
এসময় রায়পুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ মাজহারুল আনোয়ার টিপু, রায়পুর মার্চেন্টস একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোস্তফা ফারুকী, রায়পুর এল,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, লুধুয়া এম এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আলমগীর হোসেন, বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট মিজানুর রহমান মুন্সি, চরপাতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট গাজী আমিন উল্যা, বিশিষ্ট সমাজসেবক মাঈন উদ্দিন খোকন ভূঁইয়া, রায়পুর মাদ্রাসা-ই আলীয়ার ভাইস প্রিন্সিপাল মোঃ মঞ্জুরুল আলম, বীর মুক্তিযোদ্ধা ডাঃ মঞ্জুরুল আলমসহ জেলা ও উপজেলায় কর্তব্যরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের উপস্থিতিতে এক মিলনমেলায় পরিনত হয়।
অনুষ্ঠানে কাজী মডেল ফার্মেসীর পক্ষ থেকে রায়পুর পৌর শহরের বিভিন্ন উচ্চ বিদ্যালয় হইতে জিপিএ ৫ প্রাপ্ত শতাধিক শিক্ষার্থীর হাতে বিশেষ সম্মাননা ক্রেস্ট তুলে দেন কাজী নাজমুল কবির নীরব ও জান্নাতুল ফেরদৌস মীম।
এর আগে ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে অনুষ্ঠানে আগত অতিথি ও শিক্ষার্থীদের বরণ করে নেয় তারা।
অনুষ্ঠানে আগত বক্তাগণ এতো সুন্দর আয়োজনের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন কাজী মডেল ফার্মেসীর প্রতি।উল্লেখ থাকে যে, লক্ষ্মীপুর জেলায় এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হারে পরপর ৩ বার শ্রেষ্ঠত্ব অর্জন করেছে রায়পুর উপজেলা।

Print Friendly and PDF