চট্টগ্রাম, রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ আওয়ামী লীগের বর্ধিত সভা

প্রকাশ: ৬ আগস্ট, ২০২৩ ৯:৪৩ : পূর্বাহ্ণ

আওয়ামী লীগের ‘বিশেষ বর্ধিত সভা’ আজ রোববার (৬ ই আগস্ট) সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়, বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, জেলা মহানগর ও উপজেলা,থানা,পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকরা, জাতীয় সংসদের দলীয় সদস্যবৃন্দ, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানরা, সিটি কর্পোরেশন ও পৌরসভার দলীয় মেয়ররা এবং সহযোগী সংগঠনসমূহের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।

 

 

আওয়ামী লীগের দলীয় সূত্র বলছে, মাঠের নেতাদের ‘চাঙা’ করতে গণভবনে বসছে ক্ষমতাসীন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বর্ধিত সভা। জাতীয় সংসদ নির্বাচন, বিএনপিসহ বিরোধীদের সরকারবিরোধী আন্দোলন ও নির্বাচন নিয়ে পশ্চিমাদের জোরালো তৎপরতার মুখে রাজনৈতিক বাস্তবতায় দলের সর্বস্তরের নেতাদের ঢাকায় ডাকা হলো।

রাজপথ ও ভোটের মাঠ দুটোতেই জয় চাইলে দলকে অতীতের চেয়ে এখন আরও বেশি সংগঠিত হওয়া প্রয়োজন। এ জন্য মাঠের নেতাদের উজ্জীবিত করতে এবং নির্বাচনী বার্তা দিতে আজকের বৈঠক ডাকা হয়েছে।

Print Friendly and PDF