চট্টগ্রাম, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাল রংপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশ: ১ আগস্ট, ২০২৩ ১০:৪৪ : পূর্বাহ্ণ

আগামীকাল বুধবার রংপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় সমাবেশে বক্তব্য দেবেন তিনি। উদ্বোধন করবেন অনেকগুলো উন্নয়ন প্রকল্পের।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে রংপুরের অলিগলি পোস্টার-ব্যানার, বিলবোর্ড আর ফেস্টুনে ছেয়ে গেছে। প্রধান প্রধান সড়কে শোভা পাচ্ছে বড় তোরণ। প্রতিটি বিলবোর্ডে প্রধানমন্ত্রীর ছবি। পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ চলছে সপ্তাহ ধরে। জনসমাবেশের মঞ্চ তৈরির কাজও প্রায় শেষ। সড়কে লাগানো হয়েছে মাইক। সব মিলিয়ে প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে।

 

 

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তাঁর সফরসূচি প্রকাশ করা হয়েছে। তাতে দেখা গেছে, প্রধানমন্ত্রী বুধবার বেলা সাড়ে ১২টায় তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে রংপুরের উদ্দেশ্যে রওনা দেবেন। প্রধানমন্ত্রীর হেলিকপ্টার দুপুর ২টায় রংপুর ক্যান্টনমেন্ট হেলিপ্যাডে অবতরণ করবে। দুপুর ২টা ৫মিনিটে ক্যান্টনমেন্ট হেলিপ্যাড থেকে সড়কপথে রংপুর সার্কিট হাউসের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।

 

 

২টা ১৫ মিনিটে সার্কিট হাউসে পৌঁছে সার্কিট হাউসের মিলনায়তনে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী। এরপর বিকেল ৩টায় প্রধানমন্ত্রী রংপুর জিলা স্কুল মাঠের জনসভার উদ্দেশ্যে রওনা দেবেন। বিকেল ৩টা ৫মিনিটে জিলা স্কুল মাঠের মহাসমাবেশে উপস্থিত হবেন তিনি। সেখানে তিনি রংপুর বিভাগের উন্নয়নে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করবেন।

মহাসমাবেশে বক্তব্য শেষ করে বিকেল ৫টা ২০ মিনিটে রংপুর ক্যান্টনমেন্ট-এর হেলিপ্যাডের উদ্দেশ্যে সড়কপথে রওনা দেবেন প্রধানমন্ত্রী। সেখান থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

 

 

সূত্র – বৈশাখী  অনলাইন

Print Friendly and PDF