চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে: ওবায়দুল কাদের

প্রকাশ: ১ আগস্ট, ২০২৩ ৫:১৮ : অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে।  মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে উত্তরের জেলা রংপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর সফর উপলক্ষে সেখানে অবস্থান করছেন সেতুমন্ত্রী।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যত বিষোদগার ও প্রোপাগান্ডা করা হোক না কেন, শেখ হাসিনার আমলে দেশে যত উন্নয়ন হয়েছে শান্তিপূর্ণ নির্বাচন হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে। মানুষ শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় সাড়ে চার বছর পর আগামীকাল রংপুর সফরে আসছেন। সরকারপ্রধানের বুধবারের সফরকে ঘিরে পুরো রংপুরে উৎসবের আমেজ বিরাজ করছে। আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষের মধ্যেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

সরকারপ্রধানের আগমনকে কেন্দ্র করে প্রস্তুতির অংশ হিসেবে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে নেওয়া হয়েছে নানা প্রস্তুতি। ইতোমধ্যে একেবারেই শেষ প্রান্তে সকল ধরণের প্রস্তুতির কাজ।

সমাবেশের সার্বিক প্রস্তুতি দেখতে মাঠ পরিদর্শনে গিয়ে সাংবাদিকের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের বলেন। তিনি বলেন, আগামী নির্বাচনে উন্নয়নের জয় হবে। মানুষ উন্নয়ন দেখছে এবং উন্নয়নের পক্ষে ভোট দেবে।

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF