চট্টগ্রাম, রোববার, ২৬ মে ২০২৪ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ সংঘাত নয় নির্বাচন চায় : ওবায়দুল কাদের

প্রকাশ: ৩১ জুলাই, ২০২৩ ১:২৮ : অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সংঘাত-সংঘর্ষ নয় নির্বাচন চায়। আমরা নির্বাচনের আগে পরে সবসময়ই শান্তি পূর্ণ পরিবেশ চাই। সোমবার (৩১ জুলাই) সচিবালয়ে সমসাময়িক বিষয়ে কথা বলার সময় তিনি এসব কথা বলেন।

বিএনপির অবস্থান কর্মসূচি নিয়ে কাদের বলেন, পুলিশ তো বাধা দিবেই। ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে দিলে পুলিশ তো বসে থাকতে পারে না।। নির্বাচনের আগে ও পরে সরকার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সরকার বদ্ধ পরিকর।

 

 

তিনি বলেন, আমরা দক্ষিণ গেটে তারা নয়া পল্টনে ঠিক তার পরের দিন ঢাকার প্রবেশ মুখে। ঢাকায় প্রবেশের মুখ বন্ধ করে দিবে এটা কেন… ভিসানীতি তো তাদের উপর কার্যকর করা উচিৎ। তারা নির্বাচন বানচাল করতে চাচ্ছে। তাদের উদ্দেশ্য একটা লাশ ফেলতে চায়। তাদের উদ্দেশ্য ভয়াবহ।

ওবায়দুল কাদের বলেন, আমরা উত্তেজনায় যাব না। আমরা নির্বাচন চাই। তারা যে করেই হোক সরকারকে ক্ষমতাচ্যুত করতে চায়। নির্বাচন পর্যন্ত আমাদের কর্মসূচি থাকবে, তবে ধরন পাল্টাবে। নির্বাচন পর্যন্ত ছাড়াছাড়ি নেই। আমরা মাঠে আছি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ নির্বাচন চায় আর বিএনপি যে কোন পরিস্থিতি তৈরি করে শেখ হাসিনাকে সরাতে চায়। আমরা এটা চাই না। আমরা চাই একটা শান্তিপূর্ণ নির্বাচন। জনগণ চাইলে আমরা থাকবো না হলে বিদায় নেবো।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF