চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোলায় বিপুল পরিমাণ অবৈধ মালামাল, নগদ ১০ লাখ টাকাসহ ৬ প্রতারক আটক

প্রকাশ: ২৯ জুলাই, ২০২৩ ১১:০১ : পূর্বাহ্ণ

ভোলায় নগদ ১০ লাখ ১ হাজার ৪০০ টাকা এবং বিপুল পরিমাণ অবৈধ মালামালসহ ৬ প্রতারককে আটক করেছে সাইবার ক্রাইম ইউনিট। আটককৃতরা হলেন-মো. জাকীর হোসন, মেহেদী হাসান মেহেদী, মো. পারভেজ, মো. শাজাহান মোল্লা, মো. ইউনুস শেখ ও ওবাইদুর রহমান।

আটককৃতদের বাড়ি নোয়াখালী, গোপালগঞ্জ ও ফেনি জেলায় বলে জানা গেছে। শুক্রবার (২৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে ভোলা পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান তথ্য নিশ্চিত করেন।

 

 

তিনি জানান, আটককৃত প্রতারকদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলা মামলা রয়েছে। তারা ভোলা পৌর ৮ নম্বর ওয়ার্ডের বাসস্ট্যান্ড এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকেন। সদর, দৌলতখান, বোরহানউদ্দিন ও লালমোহন উপজেলার ব্যবসায়ীদের সঙ্গে সু-কৌশলে ভুল বুঝিয়ে বিভিন্ন ধরনের অবৈধ পণ্য বিক্রি করেন। এর মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে যাচ্ছেন।

 

 

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এমন একটি অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে সাইবার ক্রাইম ইউনিট ভোলা শাখার একটি টিম অভিযান চালিয়ে তাদের ওই ভাড়া বাসা থেকে আটক করা হয়।

তিনি আরো বলেন, এসময় তাদের কাছ থেকে প্রতারণা করে নেয়া ১০ লাখ ১ হাজার ৪০০ টাকা, ৬টি মোবাইল ফোন, ১৪টি সিম কার্ড, অবৈধ শ্রীপুর ট্যাবলেট, চায়না চক, উকুননাশক ওষুধসহ বিভিন্ন ধরনের অবৈধ মালামাল জব্দ করা হয়।

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF