চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি কোনো অশান্তি সৃষ্টি করলে প্রতিহত করা হবে : কাদের

প্রকাশ: ২৪ জুলাই, ২০২৩ ৫:১৩ : অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ২৭ জুলাই বিএনপির মহাসমাবেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সংঘাতের কোনো আশঙ্কা নেই। আমরা সংঘাতের উস্কানি দেবনা। শুধু শুধু দেশে বিশৃঙ্খলা তৈরি করে কোনো লাভ নেই। তবে বিএনপি কোনো অশান্তি সৃষ্টি করলে, জনগণের জানমালের ক্ষতি করলে তাদের প্রতিহত করা হবে।

সোমবার (২৪ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, লাঠি, কম্বল, হাড়ি-পাতিল নিয়ে পিকনিক পার্টি এর আগেও বিএনপি করেছে। যেখানেই সমাবেশ সেখানেই পিকনিক পার্টি। এখন একটু সমস্যা ডেঙ্গু মশা। সমাবেশ করতে এসে আবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে না হয় তাদের।

 

 

বিএনপির সরকার পতনের এক দফার আন্দোলনে আওয়ামী লীগ ভীত নয় মন্তব্য করে তিনি বলেন, দেশের ৭০ ভাগ লোক শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। কাজেই সরকার পতনের আন্দোলনে ভীত নয় আওয়ামী লীগ।

শেখ হাসিনার প্রশংসা করে দলের সাধারণ সম্পাদক বলেন, গত ৪৮ বছরে একটি সাফল্যের নাম শেখ হাসিনা। যার প্রতিটি ক্ষেত্রে জ্ঞানের পরিমাণ ছিল সর্বোচ্চ। দেশের জন্য সঠিক কাজগুলো করেছেন শেখ হাসিনা, যার লেগাসির মৃত্যু নেই।

 

 

প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের প্রশংসা করে তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে সবচেয়ে বেশি অবদান যার সে সজীব ওয়াজেদ জয়। তিনি নীরবে নিভৃতে বিপ্লব করেছেন। তিনি আসেন নীরবে, চলে যান নিঃশব্দে। আত্মপ্রচারে তিনি নিমগ্ন নন।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং শিক্ষা উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল খালেকের সভাপতিত্বে পরিচিতি সভা সঞ্চালনা করেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা।

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF