চট্টগ্রাম, সোমবার, ২৭ মে ২০২৪ , ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্তমান সরকারের পদত্যাগের মাধ্যমে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন করতে হবে: মো: এমরান চৌধুরী

প্রকাশ: ২২ জুলাই, ২০২৩ ৯:৫৪ : পূর্বাহ্ণ

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম’র কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সভাপতি মো: এমরান চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের পদত্যাগের মাধ্যমে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন করতে হবে। সাথে সাথে বিএনপির চেয়ারপার্র্সন  বেগম খালেদা জিয়াকে মুক্তি ও নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে।
বাংলাদেশের অবিসংবাদিত নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমাসহ রাজনৈতিক দলের সর্বস্তরের নেতাকর্মীদের মুক্তি দিতে হবে। বিভিন্ন আলেম ওলামা যারা এখন কারান্তরীণ আছে এবং যাদের মামলা হুলিয়া আছে তারাসহ রাজবন্দিদের মুক্তি দিতে হবে। অন্যথায় আন্দোলনের মাধ্যমে নেতা কর্মীদের মুক্ত করে আনবো।

 

সরকারবিরোধী যুগপৎ আন্দোলনের একদফা দাবীতে আমরা আজ ঐক্যবদ্ধ। সকলকে আন্দোলনে সম্পৃক্ত করার জন্য কাজ করতে হবে। এখন আর পিছনে থাকানোর সময় নেই, দেশ আজ খাদের কিনারে, তাই যুগপৎ আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিষ্ট সরকারকে বিদায় করতে হবে।
তিনি আজ শুক্রবার (২১ জুলাই) বিকেল ৪ টায় চট্টগ্রাম মহানগর এনডিএমের লালদীঘিস্থ কার্যালয়ে বিভিন্ন নেতাবৃন্দের সাথে এক মতবিনিময় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর এনডিএমের সাধারণ সম্পাদক মো: বেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক মো. ওমর ফারুক, প্রচার সম্পাদক আবদুল হামিদ, মো.নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, বিভিন্ন থানা ও ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ এনডিএম নেতৃবৃন্দ।

Print Friendly and PDF