চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় আওয়ামী লীগের দুই সহযোগী সংগঠনের শান্তি সমাবেশ আজ

প্রকাশ: ২২ জুলাই, ২০২৩ ১০:০২ : পূর্বাহ্ণ

আওয়ামী লীগের দুই সহযোগী সংগঠন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ যৌথভাবে আজ শনিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে শান্তি সমাবেশের ঘোষণা দিয়েছে। শুক্রবার (২১ জুলাই) সংগঠন দুটির পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

যুবলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, হত্যা-ষড়যন্ত্র অপরাজনীতি ও তাণ্ডবের প্রতিবাদে শনিবার আওয়ামী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে এই শান্তি সমবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

 

 

নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ এবং নতুন করে নির্বাচন কমিশন গঠনের দাবিসহ বেশকিছু বিষয় নিয়ে গত বছরের মাঝামাঝি সময় থেকে রাজপথে আন্দোলন শুরু করে বিএনপি। আন্দোলনের নামে বিএনপি যেন ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালাতে না পারে  সে জন্য জনগণের জান মালের নিরাপত্তা নিশ্চিত করতে একই দিন পাল্টা কর্মসূচি নিয়ে শান্তি সমাবেশ করে আসছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

চলতি মাসের ১৮ ও ১৯ তারিখ বিএনপির উদ্যোগে রাজধানীর দুই প্রান্তে অনুষ্ঠিত পথযাত্রার মধ্যেও শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি নিয়ে মাঠে ছিল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF