চট্টগ্রাম, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৈশ্বিক এত সংকটেও বাংলাদেশকে নিয়ে ক্ষমতাধরদের মাথাব্যথা : কাদের

প্রকাশ: ২১ জুলাই, ২০২৩ ২:১২ : অপরাহ্ণ

বৈশ্বিক এত সংকেটেও বাংলাদেশকে নিয়ে ক্ষমতাধরদের মাথাব্যথা বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

তিনি বলেন, বিশ্বের অন্য যে কোনো দেশের তুলনায় বাংলাদেশে শান্তিময় পরিবেশ বিরাজ করছে। আফ্রিকান দেশগুলোতে নির্বাচন নিয়ে প্রতিনিয়ত সমস্যা। এগুলো মেটাতে জাতিসংঘের প্রতি আহ্বান জানাই। বাংলাদেশের সংকট নিয়ে বিদেশিদের এত মাথাব্যথা না থাকলেও চলবে।

শুক্রবার (২১ জুলাই) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সভায় তিনি এসব কথা বলেন।

 

 

বিএনপি বিচ্ছিন্ন ঘটনার মাধ্যমে বিদেশিদের মনোযোগ আকর্ষণ করে আগামী জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, সংবিধানের বাইরে কারও চক্রান্ত বাস্তবায়ন করতে দেয়া হবে না। সংবিধানবিরোধী তৎপরতার কাছে আওয়ামী লীগ আত্মসমর্পণ করবে না।

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি কথায় কথায় দফা দিচ্ছে, বিদেশিরাও দফা দিচ্ছে। বিএনপির একটাই দফা শেখ হাসিনাকে হটাতেই হবে। প্রধানমন্ত্রীকে যেখানে পদত্যাগ করতে বলছে সেখানে তারা ডায়ালগ করবে কার সঙ্গে।

নির্বাচনে আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় অনেককে গ্রেপ্তার করা হয়েছে। প্রার্থী যে হোক তার ওপর হামলা গ্রহণযোগ্য নয়। সরকার ব্যবস্থা নিচ্ছে।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF