চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়ের বিষয়ে আমি খুব আশাবাদী: আরাফাত

প্রকাশ: ১৭ জুলাই, ২০২৩ ১:০০ : অপরাহ্ণ

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে। এই আসনে জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত। সোমবার (১৭ জুলাই) বেলা ১১টায় গুলশান মডেল হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়ে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মোহাম্মদ এ আরাফাত বলেন, নির্বাচনে জয়ের বিষয়ে আমি খুব আশাবাদী।মানুষ নৌকা ছাড়া ভোট দেবে না, তাই বিজয় সুনিশ্চিত।

 

 

তিনি বলেন, আমি সকালবেলা কয়েকটা কেন্দ্র ঘুরেছি এবং খোঁজ নিয়েছি। সকালবেলা একটু বৃষ্টি পড়েছে। এর কারণে ভোটার উপস্থিতি কম হয়েছে। গুলশান, বারিধারা, বনানীর ভোটাররা এমনিতে একটু দেরি করে ঘুম থেকে ওঠেন। কিন্তু কালা চাঁদপুর শাহজাদপুর বা নর্দার দিকে গেলে আপনারা দেখবেন, ভোটার অনেক এসেছেন। ভাসান টেকেও ভোটার উপস্থিতি অনেক। এখন পর্যন্ত ভোটের পরিস্থিতি শান্ত রয়েছে।

 

 

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ৩ লাখ ২৫ হাজার ২০৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭১ হাজার ৬২৫ জন ও নারী ভোটার ১ লাখ ৫৩ হাজার ৫৮০ জন।

এই আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগের অধ্যাপক মোহাম্মদ আলী আরাফাত (নৌকা প্রতীক নিয়ে), জাতীয় পার্টির (লাঙল) সিকদার আনিসুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম উরফে হিরো আলম (একতারা), জাকের পার্টির কাজী রশিদুল হাসান (গোলাপ), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের আক্তার হোসেন (ছড়ি), স্বতন্ত্র প্রার্থী তরিকুল ইসলাম ভূঁইয়া (ট্রাক), বাংলাদেশ কংগ্রেসের রেজাউল করিম স্বপন (ডাব) এবং তৃণমূল বিএনপির শেখ হাবিবুর রহমান (সোনালি আঁশ)।

 

এর আগে, সকাল ৮টায় শুরু হয় ঢাকা-১৭ আসনের উপনির্বাচনসহ দেশের স্থানীয় সরকারের ৭৮টি নির্বাচনের ভোটগ্রহণ, যা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

 

 

সূত্র – নিউজ ২৪  অনলাইন

Print Friendly and PDF