চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পিএসজিতে মেসি তার প্রাপ্য সম্মান পাননি, এটা লজ্জার’

প্রকাশ: ১৪ জুন, ২০২৩ ৫:২৮ : অপরাহ্ণ

ফরাসি ক্লাব পিএসজিতে দুই মৌসুম কাটিয়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেয়ার ঘোষণা দিয়েছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি। ফরাসি জায়ান্টরাও বিশ্বকাপজয়ী এ তারকাকে সম্মানের সঙ্গে বিদায় দিয়েছে। ক্লাবটির হয়ে শেষ ম্যাচে দেয়া হয়েছে ফেয়ারওয়েলও।

তবে তার বিদায়ের পর চুপ ছিলেন আরেক বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপ্পে। যিনি ২০১৮ রাশিয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। আর ২০২২ কাতার বিশ্বকাপে রানার্সআপ হন। কিন্তু ফাইনালে তিনি হ্যাটট্রিক করেন।

 

সম্প্রতি ফরাসি অধিনায়ক কথা বলেছেন ইতালির মিলানভিত্তিক ক্রীড়া দৈনিক লা গ্যাজেটা ডেলো স্পোর্ট এর সঙ্গে। সেখানেই তিনি জানিয়েছেন, মেসি ফরাসি ক্লাবটিতে তার প্রাপ্য সম্মান পাননি। সংবাদমাধ্যমটির বরাত দিয়ে জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম ও আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস একথা জানায়।

এমবাপ্পে বলেন, আমরা ফুটবল ইতিহাসের সম্ভাব্য সেরা খেলোয়াড়ের কথা বলছি। মেসির মতো কেউ চলে গেলে এটি কখনই ভাল খবর নয়। এটা লজ্জার, কিন্তু বাস্তবে এটাই ঘটেছে।

তিনি আরও বলেন, আমি বুঝতে পারি না। কেন লোকেরা এত স্বস্তি পেয়েছিল সে চলে যাওয়াতে।

সাক্ষাতকারে নিজের দলবদলের বিষয়ে বলতে গিয়ে কাতার বিশ্বকাপের গোল্ডেন বুটজয়ী বলেন, আমি পিএসজিকে আমাকে বিক্রি করতে বলিনি বা বলিনি যে আমি রিয়াল মাদ্রিদে যাচ্ছি। আমি কেবল তাদের ২০২৫ সাল পর্যন্ত নতুন চুক্তি না করার জন্য আমার ইচ্ছার কথা জানিয়েছিলাম। আমি ক্লাবটির সঙ্গে আরও একটি বছর চালিয়ে যেতে পেরে খুশি।

 

এছাড়াও, তার অবস্থান পরিষ্কার করার জন্য, সোমবার তিনি টুইটারে একটি বার্তা পোস্ট করে তিনি বলেন, আমি ইতিমধ্যেই বলেছি যে আমি পিএসজিতে পরবর্তী মৌসুম চালিয়ে যাব যেখানে আমি খুব খুশি।

উল্লেখ্য, মেসিও গত বৃহস্পতিবার (৮ জুন) রাতে মিয়ামিতে যাওয়ার ঘোষণা দেয়ার দিন জানান, পিএসজিতে থাকা দুই মৌসুম তার বেশ খারাপ গিয়েছে। এর প্রভাব তার পরিবারের ওপরও পড়েছে বলেও জানান বিশ্বকাপজয়ী।

 

Print Friendly and PDF