চট্টগ্রাম, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির পর এবার পিএসজি ছাড়ছেন এমবাপ্পে!

প্রকাশ: ১৩ জুন, ২০২৩ ৪:০৪ : অপরাহ্ণ

তবে কি ফরাসি ক্লাব পিএসজির তারকার মেলা ভাঙতে চলেছে? কেননা ইতোমধ্যেই বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি ক্লাবটি ছেড়ে ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন। ব্রাজিলিয়ান পোস্টারবয় নেইমারও ক্লাব ছাড়তে চান। এবার জোর গুঞ্জন ক্লাব ছাড়তে যাচ্ছেন ২০১৮ বিশ্বকাপজয়ী ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেও।

এমবাপ্পের ক্লাব ছাড়ার বিষয়টি নিয়ে বোমা ফাটিয়েছে দ্য মিরর। জানা যায়, গত সোমবার (১২ জুন) ফরাসি তারকা পিএসজি কর্তৃপক্ষকে চিঠি দিয়ে জানিয়েছেন তিনি ২০২৪ মৌসুমের পর আর চুক্তি বাড়াতে চান না।

 

গণমাধ্যমটি জানিয়েছে, পিএসজির এক কর্মকর্তা নাকি এ চিঠিটি ফরাসি গণমাধ্যম এল কুইপের কাছে ফাঁস করে দিয়েছেন। এতে করে বড্ড ক্ষেপেছেন ফরাসি অধিনায়ক এমবাপ্পে। তিনি মনে করছেন ক্লাব কর্তৃপক্ষে তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। খবর গোলডটকম

 

 

আন্তর্জাতিক গণমাধ্যম ধারণা করছে ক্লাবের সঙ্গে এমন মনোমালিন্যের কারণে এমবাপ্পে হয়ত চলতি মৌসুমেই ক্লাব ছাড়তে পারেন। সম্ভাব্য গন্তব্য হিসেবে তারা রিয়াল মাদ্রিদকেই দেখছেন। কেননা ক্লাবটির সবচেয়ে বড় তারকা করিম বেনজেমা ইতোমধ্যে সৌদির ক্লাব আল ইত্তিহাদে যোগ দিয়েছেন। তাই তাদের একজন সেরা ফরোয়ার্ড দরকার।

 

 

২০২৪ সালের পর এমবাপ্পে ফ্রি হয়ে যাবেন। সেক্ষেত্রে তিনি ফ্রিতে বিশ্বের যে কোনো ক্লাবে যোগ দিতে পারবেন। তবে আন্তর্জাতিক গণমাধ্যমের দাবি সময়ের অন্যতম শীর্ষ ফুটবলারকে ফ্রি করে দেয়ার জন্য অন্য ক্লাবে তাকে বিক্রি করে দেয়াকে আর্থিকভাবে লাভজনক মনে করছে পিএসজি।

শেষ পর্যন্ত যদি তাই হয় তবে আসন্ন মৌসুমেই অন্য ক্লাবে দেখা যেতে পারে এ ফরাসি অধিনায়ককে।

 

 

Print Friendly and PDF