চট্টগ্রাম, সোমবার, ১৭ জুন ২০২৪ , ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘দল, নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ততা ও উন্নয়নের কারণে আমার বিজয়’

প্রকাশ: ১৩ জুন, ২০২৩ ১:১৭ : অপরাহ্ণ

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ের পেছনে তিনটি কারণ জানিয়েছেন সদ্য নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। আওয়ামী লীগের সহযোগিতা, দলের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ততা ও খুলনার মানুষ উন্নয়নের পক্ষে থাকায় জয় পেয়েছেন বলে তিনি মন্তব্য করেন। মঙ্গলবার (১৩ জুন) সকাল সাড়ে ১০টায় নগরীর ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

খুলনা সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময় শেষে তালুকদার আব্দুল খালেক বলেন, নির্বাচনের সময়ে আমি বলেছিলাম, আমার ২০০-২৫০টি রাস্তা ও ড্রেন সংস্কার, নদী ও খাল পুন:খনন কাজ চলমান। আগে এই কাজগুলো সম্পন্ন করবো।

 

 

জয়ের কারণ হিসেবে তিনি বলেন, আমাদের সংগঠন ও কর্মীদের মধ্যে স্বতঃস্ফূর্ত ছিল। আর খুলনাবাসীর উন্নয়নের প্রতি একটা সমর্থন ছিল। যার কারণেই আমি জয় পেয়েছি।

নির্বাচনে অর্ধেক নতুন কাউন্সিলর নির্বাচিত হয়েছে, তাদের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সিটি করপোরেশনের নিয়ম আছে তাদের আমার সঙ্গে সমন্বয় করে চলতে হবে। মেয়র তার নির্দিষ্ট লক্ষ্য নিয়ে চলবে। সিটি করপোরেশন চালানোর জন্য যারাই নির্বাচিত হয়েছেন, তাদের মেয়রের সঙ্গে থেকেই কাজ করতে হবে।

গত সোমবার (১২ জুন) নির্বাচনে ১ লাখ ৫৪ হাজার ৮২৫ ভোট পেয়ে মেয়র পদে তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

 

১৯৮৪ সালের ১০ ডিসেম্বর সিটি করপোরেশন হওয়ার পর এবার কেসিসির ৬ষ্ঠ নির্বাচন ছিল।

Print Friendly and PDF