চট্টগ্রাম, সোমবার, ২৭ মে ২০২৪ , ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোশাররফ ও নিশোর সঙ্গে কী কাজ করছেন, জানালেন চঞ্চল

প্রকাশ: ১০ জুন, ২০২৩ ১২:২৬ : অপরাহ্ণ

বরাবর-ই তারকাদের নিয়ে ভক্ত–অনুরাগীদের আগ্রহের অন্ত নেই। তাও যদি হন প্রিয় তারকা, তাহলে তো কথাই নেই। প্রিয় তারকার সবকিছুই যেন মুগ্ধ করে। তেমনি মুগ্ধতা ছড়ানো একটি ছবি দেখা গেল শুক্রবার।

এদিন নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সেই ছবিতে তার সঙ্গে রয়েছেন আরও দুই জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও আফরান নিশো। ছবিটি পোস্ট করে চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘শিরোনামহীন…।’

তবে চঞ্চলের পোস্টের পর ‘শিরোনামহীন’ এই ছবিটি নানা শিরোনামে ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের  ভালোবাসায় ভাসছে। তিন প্রিয় অভিনেতাকে দেখে শুধু সাধারণ ভক্ত-অনুরাগীরাই নয়, ভালোবাসায় ভাসাচ্ছেন অন্য তারকারাও।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী সেই পোস্টে মন্তব্য করে লিখেছেন, ‘আপনাদের জয় হোক।’

এক নেটিজেনরা কেউ লিখেছেন, ‘এমন একটা ছবি শিরোনামহীন তো হবে।’ অন্য একজন লিখেছেন, ‘সত্যিই শিরোনামহীন।’ আরেকজন লিখেছেন, ‘বাংলাদেশের গর্ব, বাংলাদেশের অহংকার এবং বাংলাদেশকে বিশ্ব দরবারে পরিচিত করে তুলছেন আপনারা।’ এমন অসংখ্য ভালোবাসাময় মন্তব্যে ভরে গেছে চঞ্চলের সেই পোস্ট।

এই ছবিটি শেয়ার হয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপ ও পেজে। এছাড়া বহু ভক্ত-অনুরাগীও ছবিটি শেয়ার করে কৌতুহল প্রকাশ করেছেন— তারা কী একসঙ্গে কোনো কাজ করছেন?

এক সংবাদমাধ্যমকে এই প্রশ্নের উত্তর দিয়েছেন চঞ্চল। তিনি বলেন, ‘আমরা তিনজনে একটি বিজ্ঞাপনের শুটিং করছি। এখনো এর কাজ চলছে। ঢাকায় এর শুটিং হচ্ছে।’

কাজটি নিয়ে বিস্তারতি জানতে চাইলে এই অভিনেতা বলেন, ‘এটির শুটিং শেষ হলে এর কর্তৃপক্ষ বিস্তারিত জানাবে। আমি এখন এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না।’

চঞ্চল, মোশাররফ ও নিশো— অভিনয় দিয়ে নিজেদের নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তিনজনই যার যার জায়গায় ভীষণ জনপ্রিয়। চঞ্চল-মোশাররফের পথা চলা একই সময়ে শুরু হলেও নিশোর যাত্রা তাদের বেশ কয়েক বছর পর। কাজ করতে করতে দারুণ একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্কও গড়ে উঠেছে তাদের। আর সেই চিত্রই যেন তাদের ভক্ত-অনুরাগীর দেখলেন চঞ্চলের সেই পোস্টে।

 

Print Friendly and PDF