চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজি ছাড়তে মরিয়া নেইমার, কম বেতনে ফিরতে চান পুরনো ক্লাবে

প্রকাশ: ৮ জুন, ২০২৩ ২:৪৯ : অপরাহ্ণ

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার লিওনেল মেসির ইন্টার মিয়ামিতে যোগদানের খবরে ইতিবাচক-নেতিবাচক মতামতে ব্যস্ত সময় পার করছে ফুটবলপ্রেমীরা। আর ঠিক তখনই আলোচনায় হাজির ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। চলতি মৌসুম শেষেই ফরাসি ক্লাব পিএসজি ছাড়তে পারেন নেইমার, এমন গুঞ্জন ছিল আগে থেকেই। এবার নেইমারের দলবদল নিয়ে চমকপ্রদ তথ্য প্রকাশ করেছে ফোর্বস

ফোর্বসের প্রতিবেদন অনুযায়ী, চলতি মৌসুম শেষে ফরাসি ক্লাব পিএসজি ছাড়তে পারেন নেইমার। নিজ থেকেই পুরনো ক্লাব বার্সেলোনায় ফেরার আগ্রহ প্রকাশ করেছেন ব্রাজিলের এই ফুটবলার। স্প্যানিশ ক্লাবটিতে ফেরার জন্য নিজের বেতন কমাতেও রাজি নেইমার।

পিএসজি থেকে মেসিকে পুনরায় দলে ভেড়ানোর পরিকল্পনা ছিল বার্সেলোনার। কিন্তু মিয়ামিতে যোগ দেয়ার সিদ্ধান্ত নেয়ায় আগামী মৌসুমের পরিকল্পনায় বাধ্যতামূলক পরিবর্তন আনতে হচ্ছে বার্সাকে। কারণ, বার্সা কোচ মেসিকে নিয়েই আগামী মৌসুমের পরিকল্পনা সাজিয়েছিল। এদিকে মেসি জানান, পুনরায় বার্সেলোনাতে যোগ দেয়ার সুযোগ থাকলেও সেখানে গিয়ে স্প্যানিশ ক্লাবটির বিপদ বাড়াতে চাননি তিনি। কারণ, মেসিকে নিতে হলে বার্সেলোনাকে একাধিক ফুটবলার ছাড়তে হতো, একই সঙ্গে বেতনও কমাতে হতো বাকি ফুটবলারদের।

 

Print Friendly and PDF