চট্টগ্রাম, রোববার, ২৬ মে ২০২৪ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারের সঙ্গে চুক্তি করতে ম্যানইউকে সতর্ক করলেন লুই

প্রকাশ: ২৪ মে, ২০২৩ ৩:১৫ : অপরাহ্ণ

নেইমারের সঙ্গে চুক্তি করতে ম্যানচেস্টার ইউনাইটেডকে সতর্ক করেছেন ফ্রান্সের সাবেক ফুটবলার লুই সাহা। তিনি মনে করেন, পিএসজি তারকাকে নিয়ন্ত্রণ করতে চরম বেগ পোহাতে হবে ম্যানইউ কোচ এরিক টেন হ্যাগকে।

ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে। এতে বলা হয়, নেইমারের সঙ্গে চুক্তি করা নিয়ে আলোচনা শুরু করতে যাচ্ছে ম্যানইউ।

ফরাসি দৈনিক এল’ইকুয়েপের প্রতিবেদনে বলা হয়, চলতি গ্রীষ্মে ব্রাজিলিয়ান তারকাকে বিক্রি করতে চাচ্ছে পিএসজি। শোনা যাচ্ছে, তিনিও প্যারিস ছেড়ে চলে যেতে চাচ্ছেন। কারণ, তাকে বারবার ফরাসি সমর্থকদের দুয়ো শুনতে হচ্ছে।

 

 

তবে ম্যানইউ’র সাবেক স্ট্রাইকার লুই মনে করেন, রেড ডেভিল কোচ টেন হ্যাগের জন্য সমস্যা হয়ে দাঁড়াবে নেইমার। কারণ, তার অগোছালো জীবনধারণ।

ওএলবিজিকে তিনি বলেন, নেইমার একজন মহাতারকা। তার সক্ষমতা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে তাকে নিয়ন্ত্রণ করা কঠিন হবে।

 

 

ফরাসি তারকা বলেন, ৩১ বছর বয়সী ফুটবলারের প্রতি যথাযথ সম্মান রেখেই বলছি। আমার মনে হয় না, সে নিজেকে রেড ডেভিলদের সঙ্গে মানিয়ে নিতে পারবে। তবে তাকে নিতে হবে।

সাবেক ম্যানইউ ফুটবলার বলেন, পিএসজিতে নেইমারকে দিয়ে কাজ হচ্ছে না। সে এখন ইনজুরিতে আছে। ফলে তাকে জীবনাচারে পরিবর্তন আনতে হবে। কারণ, ম্যানইউর তার কাছ থেকে অনেক কিছু পেতে চাইবে।

 

Print Friendly and PDF