চট্টগ্রাম, রোববার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিরপেক্ষ নির্বাচন বিতর্কের পেছনে বর্তমান সরকারকে উৎখাতের চক্রান্ত হচ্ছে : ইনু

প্রকাশ: ১৯ মে, ২০২৩ ৩:৪১ : অপরাহ্ণ

সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এই মুহূর্তে অসাংবিধানিক, অগণতান্ত্রিক দাবি করছে যা নিয়ে আলোচনা সম্ভব না, মেনে নেওয়া সম্ভব না। সংবিধান বর্হিভূত এসব দাবী করে বিএনপি গণতন্ত্র ও রাজনীতিকে কুয়াশার মধ্যে ঠেলে দেয়ার ষড়যন্ত্র করছে।

শুক্রবার (১৯ মে) সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় ইমাম ও মোয়াজ্জিনদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় ইনু বলেন, নির্বাচন কমিশন নিয়ে যারা বিতর্ক করছেন তারা মূলত ভিন্ন সরকারের অধীনে নির্বাচন চান, সরকার অদল বদল চান। কিন্তু নির্বাচনকালীন যে সরকারই আসুক না কেন তারা তো রুটিন কাজের বাইরে কমিশনের উপর কোন রকম হস্তক্ষেপ করতে পারবেন না। সংবিধানে এর কোন সুযোগই নেই। তবে বর্তমান সরকার থাকলে সমস্যা কোথায়।

 

 

সুতরাং নিরপেক্ষ নির্বাচনের যে বিতর্ক উথাপন করা হচ্ছে এর পেছনে কার্যত শেখ হাসিনার সরকার উৎখাত করার চক্রান্ত হচ্ছে। আর রাজাকারদের সাথে জোটবদ্ধ হয়ে ক্ষমতা দখলের পাঁয়তারা হচ্ছে। যে কোন মূল্যে এই পাঁয়তারা রুখে দিতে হবে।

ইসলামিক ফাউন্ডেশন ভেড়ামারার আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাসানুল হক ইনু। এছাড়াও জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন সহ স্থানীয় জাসদের ও ইসলামিক ফাউন্ডেশনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF