চট্টগ্রাম, রোববার, ১৬ জুন ২০২৪ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক শনিবার ২ ঘণ্টা বন্ধ থাকবে

প্রকাশ: ১৯ মে, ২০২৩ ৩:২৬ : অপরাহ্ণ

সীতাকুণ্ড উপজেলার আরআর টেক্সটাইল মিলস এলাকায় নির্মাণাধীন ফুটওভার ব্রিজের ডেকবিম স্থাপন স্থাপনের জন্য শনিবার (২০ মে) ঢাকা–চট্টগ্রাম মহাসড়ক বন্ধ থাকবে। ওই দিন ভোর সাড়ে পাঁচটা থেকে সকাল সাড়ে সাতটা পর্যন্ত দুই ঘণ্টা মহাসড়ক বন্ধ রাখার কথা জানিয়েছে সওজ।

বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক ও জনপথ (সওজ) বিভাগের সীতাকুণ্ড কার্যালয়ের উপবিভাগীয় প্রকৌশলী রোকন উদ্দিন খালেদ চৌধুরী।সওজের উপবিভাগীয় প্রকৌশলী রোকন উদ্দিন খালেদ চৌধুরী জানান, নির্মাণাধীন পদচারী–সেতুর বিম বসানোর সময় যেকোনো ধরনের দুর্ঘটনার এড়াতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ রাখা হবে। এ জন্য এর সঙ্গে সংশ্লিষ্ট দপ্তরগুলোতে চিঠি পাঠানো হয়েছে।

 

 

রোকন উদ্দিন খালেদ আরও বলেন, গত শনিবার এই বিমটি বসানো কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় মোখার কারণে গত ১১ মে ওই কাজ স্থগিত করেন সওজের চট্টগ্রামের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা। সে সময় বিমটি স্থাপন করা হয়নি।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, বিম তোলার সময় এক ঘণ্টা ঢাকা–চট্টগ্রাম মহাসড়ক তারা বন্ধ করে দেবেন। সময় যাতে বেশি না লাগে, সে জন্য তিনি নির্বাহী প্রকৌশলীকে লোকবল বাড়িয়ে কাজটি দ্রুত শেষ করার জন্য বলা হয়েছে।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF