চট্টগ্রাম, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সারাদেশে বজ্রসহ বৃষ্টি হতে পারে আগামী তিনদিন

প্রকাশ: ১৭ মে, ২০২৩ ১১:৪১ : পূর্বাহ্ণ

দেশের অনেক জায়গায় দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। কোথাও কোথাও শিলাবৃষ্টিও হতে পারে। বৃষ্টির এ ধারা চলতে পারে বুধবার, বৃহস্পতি-শুক্রবারও। আবহাওয়া অধিদপ্তরের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে।

বুধবার (১৭ মে) আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে।

এছাড়া রাজশাহী, নওগাঁ, মৌলভীবাজার, যশোর ও কুষ্টিয়া অঞ্চলের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

 

 

অন্যদিকে রাজধানী ঢাকায় বুধবার সকাল থেকে বেশ কিছু এলাকায় বৃষ্টি হয়। মেঘে ঢাকা পড়ে আকাশ। সাড়ে ১০টার পর থেকে বৃষ্টি কমতে থাকে। এখন পরিষ্কার হচ্ছে আকাশ।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ শাহীনুল ইসলাম জানান, আপাতত রাজধানীতে আর বৃষ্টির সম্ভাবনা নেই। ধীরে ধীরে পরিষ্কার হচ্ছে আকাশ।

তিনি জানান, এই মুহূর্তে নরসিংদী, কিশোরগঞ্জ, মুন্সীগঞ্জের মাওয়া ও জাজিরা এবং সিলেটে বৃষ্টি হচ্ছে। কিছুক্ষণ পর কুমিল্লা ও নোয়াখালীতে বৃষ্টি শুরু হতে পারে।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF