চট্টগ্রাম, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেনে নিন রোনালদোর উপহার পাওয়া হীরার ঘড়ির মূল্য

প্রকাশ: ১২ মে, ২০২৩ ৪:৫৩ : অপরাহ্ণ

 

 

 

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো। মাঠের পারফরম্যান্সে এখনও নিয়মিত গোলের দেখা পাচ্ছেন তিনি। তারকা এই ফুটবলার এবার উপহার পেলেন হীরায় মোড়ানো এক ঘড়ি, যার মূল্য বাংলাদেশি টাকায় কোটি টাকারও উপরে।

 

 

 

 

 

 

গোল ডটকম এক প্রতিবেদনে জানায়, রোনালদোর উপহার পাওয়া হীরার ঘড়ির মূল্য ৯২ হাজার পাউন্ড, বাংলাদেশি টাকায় যার মূল্য দাঁড়ায় এক কোটি ২৪ লাখ টাকা। রোনালদোকে ঘড়িটি উপহার দিয়েছে বিখ্যাত ঘড়ি প্রস্তুতকারক ও জুয়েলারি প্রতিষ্ঠান জ্যাকব অ্যান্ড কো.। সবুজ রঙের সেই ঘড়িটিতে রয়েছে ২৬টি সাদা হীরা। ঘড়ির পেছনে রোনালদোর চিরচেনা ‘সিউউ…’ উদযাপনের ছবি। সামনেও উদযাপনের ছবিসহ রোনালদোর স্বাক্ষরের পাশাপাশি সোনার রঙে ইংরেজিতে লিখে রাখা হয়েছে সিআর সেভেন।

 

 

 

 

 

উপহার পাওয়া ঘড়ি পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন রোনালদো। সেখানে তিনি লিখেন, ‘সৌদি আরবের রিয়াদে জ্যাকবের নতুন বুটিকে গিয়ে দারুণ লেগেছে। আন্তরিকভাবে স্বাগত জানানোর জন্য জ্যাকব আরবোকে ধন্যবাদ।’

গত ৫ মে সৌদি আরবে জ্যাকব অ্যান্ড কো. এর একটি বুটিক উদ্বোধন করেন রোনালদো। তারকা এই ফুটবলারকে উপহার দেওয়া ঘড়িটির নাম দেয়া হয়েছে ‘হার্ট অব সিআর সেভেন বাগুয়েত্তে’। রোনালদোকে নিয়ে বানানো কোম্পানির নতুন আনা চারটি মডেলের একটি।

 

 

 

সূত্র:চ্যানেল২৪

Print Friendly and PDF