চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ ম্যাচে ১ গোল করা ব্রাজিলিয়ান ফরোয়ার্ডে নজর রিয়ালের

প্রকাশ: ১১ মে, ২০২৩ ৪:৫৪ : অপরাহ্ণ

ফুটবলে ফরোয়ার্ডদের মূল লক্ষ্য থাকে গোল করা। ব্রাজিলের জার্সিতে বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা থাকা তারকা ফুটবলারে নজর পড়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের। আগামী দলবদলে ছন্দের বাইরে থাকা এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিজেদের করে নিতে চায় মাদ্রিদ।

চলতি মৌসুমটা হয়তো ভুলে থাকতে চাইবেন ব্রাজিলের রিচার্লিসন। টটেনহ্যামের জার্সিতে পুরোপুরি ব্যর্থ এক মৌসুমই পার করছেন তিনি।  ইনজুরির কারণে মৌসুমের ছয়টি ম্যাচে মাঠে নামতে পারেননি রিচার্লিসন। যেসব ম্যাচে সুযোগ পেয়েছেন সেগুলোতেও পুরো ৯০ মিনিট তার ওপর আস্থা রাখেনি কোচ। অবশ্য আস্থা রাখার মতো পারফরম্যান্সও উপহার দিতে পারেননি তিনি।

লিভারপুলের বিপক্ষে চলতি মৌসুমের একমাত্র গোলটি করেন রিচার্লিসন। কাতার বিশ্বকাপে অবিশ্বাস্য এক গোল করে আলোচনায় এসেছিলেন তিনি। এরপর বিশ্বকাপের পরই যেন নিষ্প্রভ হয়ে পড়েন রিচার্লিসন। বাজে সময় পার করা রিচার্লিসনের প্রতি তবুও আগ্রহ রয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের। তবে ব্রাজিলের এই ফুটবলারকে দলে ভেড়াতে হলে মাদ্রিদকে লড়তে হবে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের সঙ্গে। রিচার্লিসনকে পেতে মাদ্রিদের চেয়েও মরিয়া এই ইতালিয়ান ক্লাবটি। ছন্দে না থেকেও বড় দুই ক্লাব থেকে এমন আগ্রহ দেখে নিজেকে কিছুটা হলেও ভাগ্যবান ভাবতে পারেন ব্রাজিলের এই ফুটবলার।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF