চট্টগ্রাম, রোববার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির দলবদল নিয়ে যা জানালেন স্কালোনি

প্রকাশ: ১০ মে, ২০২৩ ২:২০ : অপরাহ্ণ

এই মুহূর্তে ট্রান্সফার মার্কেটের সবচেয়ে বড় খবর আগামী মৌসুমে বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি কোথায় যাচ্ছেন? তার পরবর্তী গন্তব্য নিয়ে ভিন্ন ভিন্ন খবর প্রকাশ করছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। এ যেমন মঙ্গলবার সংবাদ সংস্থা এএফপি জানায় সৌদি আরবের সঙ্গে মেসি চুক্তি সেরে ফেলেছেন। আগামী মৌসুমে তিনি সৌদির ক্লাবে খেলবেন। তবে সূত্র হিসেবে তারা কারো নাম প্রকাশ করেনি।

 

 

এরপরই নড়েচড়ে বসে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। এএফপির এমন ঘোষণার পর ট্রান্সফার মার্কেটের সবচেয়ে বিশ্বস্ত ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো নিজের টুইটারে জানান, মেসি এমন কোনো চুক্তি করেননি। আর্জেন্টাইন মহাতারকার দলবদলের ব্যাপারে পরিস্থিতির এখনও কোনো পরিবর্তন হয়নি বলে জানান তিনি।

 

 

রোমানোর টুইটের কিছুক্ষণ পরই এএফপির প্রতিবেদনকে ভুল উল্লেখ করে মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জানান, আগামী মৌসুম জন্য কোনো ক্লাবের সঙ্গে চুক্তিতে সম্মতি দেয়নি। লিওনেল মেসি চলতি মৌসুমে পিএসজির সঙ্গে চুক্তি শেষ না হওয়ার আগ পর্যন্ত কোনো সিদ্ধান্ত নিবে না। মৌসুম শেষ হওয়ার পর আমরা সমস্ত বিষয় বিবেচনা করে এবং বিশ্লেষন করে তারপরে সিদ্ধান্ত নিব।

তবে মেসি যে চলতি মৌসুম শেষে পিএসজিতে থাকছেন না তা অনেকটা নিশ্চিত। যদিও অনুমতিবিহীন সৌদি সফরে যাওয়ায় ক্লাব কর্তৃক দুই সপ্তাহের নিষেধাজ্ঞায় পড়েন এলএমথার্টি। পরে ক্ষমা প্রার্থনা করে ভিডিও প্রকাশ করার পর এক সপ্তাহ যাওয়ার আগেই অনুশীলনের অনুমতি পান। তবে ক্লাব থেকে নিশ্চিত করে জানানো হয়নি নিষেধাজ্ঞার বিষয়টি প্রত্যাহার হয়েছে কিনা। এদিকে গোলডটকম জানায়, নিষেধাজ্ঞার মধ্যেই মেসিকে নতুন করে চুক্তির অফার করেছে পিএসজি। তারা জানিয়েছে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য নতুন করে দল গোছাতে চায় তারা।

 

 

মেসির দলবদল নিয়ে যখন সরগরম আন্তর্জাতিক গণমাধ্যম তখন চুপচাপ জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি। অবশেষে তিনিও মুখ খুললেন মেসির দলবদল নিয়ে। খালিজ টাইমস জানিয়েছে কাতারের আল-কাস চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে স্কালোনি জানান, তাকে যেখানে ইচ্ছা যেতে দিন, যে ক্লাবে সে সতীর্থ ও সমর্থকদের নিয়ে স্বস্তিবোধ করবে। জাতীয় দলের কোচ হিসেবে এটা আমাকে একটুও প্রভাবিত করছে না। আমাদের সঙ্গে যোগ দেওয়ার সময় সে খুশি থাকলেই হলো, তাকে আমরা হাসিখুশি দেখতে চাই।

 

Print Friendly and PDF