চট্টগ্রাম, রোববার, ১৬ জুন ২০২৪ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভোলা জেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

প্রকাশ: ৯ মে, ২০২৩ ১০:৫৮ : পূর্বাহ্ণ

ভোলা জেলা পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ মে) জেলা পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সমন্বয় সভায় সভাপতিত্ব করেন, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু। সমন্বয় সভায় অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের নির্বাচনে নব-নির্বাচিত সদস্যদের মধ্যে তিনজনকে প্যানেল চেয়ারম্যান হিসাবে নাম ঘোষণা করা হয়েছে। সমন্বয় সভায় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম গোলদারকে ১নং প্যানেল চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা মো. খাইরুল ইসলাম খোকনকে ২নং প্যানেল চেয়ারম্যান ও জেলা যুব মহিলা লীগের সম্পাদিকা খাদিজা আক্তার স্বপ্নাকে ৩নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

একজন চেয়ারম্যান, ১৫ জন পুরুষ সদস্য এবং ৫ জন মহিলা সদস্যদের মতামতের ভিত্তিতে তাদেরকে প্যানেল চেয়ারম্যান হিসাবে নাম ঘোষণা করা হয়। জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম গোলদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইতিমধ্যে প্যানেল চেয়ারম্যানরা তাদের দায়িত্বভার গ্রহণ করেছেন।

 

 

ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আবদুল মমিন টুলু। এর আগেও তিনি জেলা পরিষদের প্রশাসক ও চেয়ারম্যান হিসাবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছিলেন।

এদিকে নব-নির্বাচিত চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানদের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যানগণ বলেন, আমাদের ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে তা আমরা সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। দ্বীপ জেলা ভোলার উন্নয়নে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF