চট্টগ্রাম, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড় জয়ে রেকর্ড শিরোপার আরও কাছে পিএসজি

প্রকাশ: ৮ মে, ২০২৩ ২:৩৯ : অপরাহ্ণ

ইনজুরিতে দলে নেই নেইমার, দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ মেসি। তাই দলের একমাত্র ভরসা যে কিলিয়ান এমবাপ্পে। ত্রয়ার বিপক্ষে এমবাপ্পে সত্যি ত্রাতা হয়ে উঠলেন। ৩-১ গোলের জয় পেল পিএসজি। লিগ ওয়ানে রেকর্ড শিরোপার জয়ে আরও এগিয়ে গেল তারা।

 

 

রোববার (৭ মে) রাতে ত্রয়ার মাঠে লিগ ওয়ানের ম্যাচে এমবাপ্পের ৮ মিনিটের এই গোলেই এগিয়ে যায় প্যারিস সেন্ট–জার্মেই (পিএসজি)। এবারের লিগে এটি এমবাপ্পের ২৪তম গোল। আলেকসান্দর লাকাজেতের সঙ্গে যুগ্মভাবে সর্বোচ্চ গোলদাতা এমবাপ্পে।

১–০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করা পিএসজি দ্বিতীয় গোল পেয়ে যায় ম্যাচের ৫৯ মিনিটে। দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন ভিতিনিয়া। এরপর ম্যাচে ৮৩ মিনিটে জাভিয়ের শাভালেরাঁর গোলে ব্যবধান কমিয়েছিল স্বাগতিকরা।

 

 

 

তবে তিন মিনিট পরেই ৮৬ মিনিটে ৩–১ গোলে এগিয়ে যায় পিএসজি। এবার এমবাপ্পের শট ফিরিয়ে দিয়েছিলেন গালন। তবে ফিরতি শটে গোল পেয়ে যান ফাবিয়ান রুইজ।

এই জয়ে লিগ চ্যাম্পিয়ন হওয়ার পথে আরেকটু এগিয়েছে নাসের আল খেলাইফির দল। ৩৪ ম্যাচে ৭৮ পয়েন্ট পিএসজির। নিকটপ্রতিদ্বন্দ্বী লাঁসের চেয়ে ৫ পয়েন্টে এগিয়ে গেল দলটি। শেষ চার ম্যাচের দুটিতে জয় পেলেই রেকর্ড ১১তম বারের মতো ফ্রেঞ্চ লিগ ওয়ান  জিতবে প্যারিসিয়ানরা।

 

Print Friendly and PDF