চট্টগ্রাম, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রভাসের সঙ্গে সময় মিলছে না, ৬৫ কোটি রুপি পারিশ্রমিক ফেরত দিলেন পাঠানের পরিচালক

প্রকাশ: ৮ মে, ২০২৩ ১১:০৪ : পূর্বাহ্ণ

একজন ‘পাঠান’-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দ, অন্যজন ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস। আলোচিত এই পরিচালক ও অভিনেতার একসঙ্গে কাজ করার কথা ছিল। কিন্তু দুজনের শিডিউল না মেলার কারণে কাজটি আপাতত হচ্ছে না। আর জন্য প্রযোজনা প্রতিষ্ঠানের কাছ থেকে নেয়া ৬৫ কোটি রুপি পারিশ্রমিক ফেরত দিলেন এই নির্মাতা।

ই-টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, শোনা গিয়েছিল, মৈত্রেয়ী প্রোডাকশনের সঙ্গে চুক্তি হয়েছিল সিদ্ধার্থ আনন্দের। প্রভাসকে একটি সিনেমা তৈরি করার কথাও ছিল। এর জন্য ৬৫ কোটি রুপি পারিশ্রমিকও পেয়েছিলেন তিনি।

 

 

কিন্ত প্রভাসের ব্যস্ত শিডিউল, এদিকে আবার ‘পাঠান’-এর সাফল্যের পর থেকে সিদ্ধার্থেরও চাহিদা তুঙ্গে। তাই কেউই নাকি নতুন সিনেমার জন্য সময় দিতে পারছেন না। আর তাই পরিচালক প্রযোজনা সংস্থাকে বিশাল অঙ্কের পারিশ্রমিক ফিরিয়ে দিয়েছেন।

 

 

আগামীতে প্রভাসকে দেখা যাবে ওম রাউত পরিচালিত ‘আদি পুরুষ’ সিনেমায়। সেখানে রামের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নায়কের বিপরীতে সীতা হিসেবে দেখা যাবে কৃতী শ্যাননকে। আর রাবণের ভূমিকায় অভিনয় করেছেন সাইফ আলি খান।

এদিকে ‘পাঠান’ সিনেমার সাফল্যের পর ‘ফাইটার’ সিনেমায় কাজে ব্যস্ত হচ্ছেন পরিচালক। তারপর আবার তার হাতে রয়েছে ‘টাইগার ভার্সেস পাঠান’। বিগ বাজেট এই সিনেমায় শাহরুখ ও সালমান একসঙ্গে বড়পর্দায় আসতে যাচ্ছেন।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF