চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সব ছেড়ে সন্ন্যাস নেব, খুব শিগগিরই খবর পাবেন: নওয়াজউদ্দিন

প্রকাশ: ৬ মে, ২০২৩ ১১:৩১ : পূর্বাহ্ণ

অভিনয় ছাড়তে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী! তবে শুধু অভিনয়ই নয়, বিলাসবহুল লাইফস্টাইল ত্যাগ করে সন্ন্যাস নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন নওয়াজ। সম্প্রতি এক  সাক্ষাৎকারে অভিনেতা নাকি এমনটাই জানিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

 

সেই প্রতিবেদনে বলা হয়, স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তির পর থেকেই নওয়াজের ব্যক্তিগত জীবনে ঝড়। সেই ঝড়ের কবলে পড়ে মাঝে মধ্যে নানারকম ভুল মন্তব্য করেছেন নওয়াজ। এই ঘটনার পর থেকেই বলিউডে কাজের সংখ্যাও কমেছে তার। সব মিলিয়ে তার জীবন চলছে কঠিন সময়ের মধ্যে।

 

সম্প্রতি মুক্তি পেয়েছে নওয়াজের অভিনীত সিনেমা ‘আফওয়া’। সেই সিনেমার প্রচারেই এক সাক্ষাৎকারে নওয়াজ বলেন, ‘অনেক কষ্ট নিজের পায়ে দাঁড়িয়েছি। অনেক ত্যাগ রয়েছে। বাইরে থেকে বলা সহজ আমি ভাল না খারাপ। আমি আর এসবের মধ্যে থাকতে চাই না। সব কিছু ছেড়ে সন্ন্যাস নেব। আপনারা খুব শিগগিরই খবর পাবেন!’

 

 

নওয়াজের সঙ্গে তার স্ত্রী আলিয়ার সম্পর্কের তিক্ততা এখন সবার-ই জানা। সম্প্রতি আলিয়ার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকী। দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-বউমার। তাই নিয়েই চরমে পৌঁছায় ঝামেলা।এরই মধ্যে আবার দ্বিতীয় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবিতে আদালতের দ্বারস্থ হন আলিয়া। তার দাবি, ছোট ছেলেকে নিজের সন্তান বলে মানতে নারাজ অভিনেতা।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF