চট্টগ্রাম, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এটাই হয়ত রিয়ালের হয়ে আনচেলত্তির শেষ ফাইনাল, তবে কী ব্রাজিলে যাচ্ছেন?

প্রকাশ: ৬ মে, ২০২৩ ৩:৩০ : অপরাহ্ণ

চলতি মৌসুমে প্রথম শিরোপা জয়ের লক্ষ্যে রাতে কোপা দেল রের ফাইনালে ওসাসুনার মুখোমুখি হবে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। তার আগে সংবাদ সম্মেলনে এসে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি এমন এক কথা বলেছেন যা শুনে অন্তত ব্রাজিল সমর্থকরা আশাবাদী হতে পারেন।

শুক্রবার (৫ মে) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আনচেলত্তি বলেন, এটাই হয়তো রিয়ালের হয়ে শেষ ফাইনাল।

 

 

আনচেলত্তি বলেন, যে কোনো টুর্নামেন্টের ফাইনালে খেলা সব সময়ই রোমাঞ্চকর। তাই ফাইনালের আগেই ভাবনা আসে এবং সেটা একান্তই ব্যক্তিগত, এটাই হয়তো আমার শেষ ফাইনাল। ২০০৩ সালেও এমন ভেবেছি। কিন্তু তখন সেটা শেষ ছিল না। আজকের আগেও তেমন ভাবছি, এটাই হতে পারে শেষ (ফাইনাল)। তাই ম্যাচটা উপভোগ করতে হবে। খেলোয়াড়দেরও বলেছি উপভোগ করো, কারণ এগুলো বিশেষ ম্যাচ।

কোচিং ক্যারিয়ারে ৪টি চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি জয় করেছেন। সেই সঙ্গে অসংখ্য ট্রফি জয়ও রয়েছে তার ঝুলিতে। তিনি এ বক্তব্যটি এমন সময় দিলেন যখন তাকে নিয়ে গুঞ্জন তিনি পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিলের কোচ হতে চলছেন। সম্প্রতি সিবিএফ সভাপতিওব্রাজিলের কোচ হিসেবে নিজের পছন্দের ক্ষেত্রে আনচেলত্তির নাম প্রকাশ করেন।

 

 

অন্যদিকে আনচেলত্তিকে কোচ হিসেবে পেতে মুখিয়ে রয়েছে রিয়ালের তিন ব্রাজিলিয়ান ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো ও এডার মিলিতাও। আনচেলত্তিও তাদের খুব ভালোবাসেন। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কোথাকার পানি কোথায় গড়ায়।

ফাইনালের শিরোপা হারলেও যে রিয়ালের কোচ থাকা নিয়ে কোনও সংশয় থাকবে না সংবাদ সম্মেলনে সে বিষয়টিও নিশ্চিত করেছেন আনচেলত্তি। তবে সংবাদ সম্মেলনে ব্রাজিলের কোচ হওয়া নিয়ে তিনি কোনো মন্তব্যই করেননি।

 

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF