চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ধোনির চেন্নাইকে হটিয়ে টেবিলের শীর্ষে রাজস্থান

প্রকাশ: ২৮ এপ্রিল, ২০২৩ ৩:৪৭ : অপরাহ্ণ

মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে হটিয়ে  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে  রাজস্থান রয়্যালস।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে নিজেদের অষ্টম ম্যাচে রাজস্থান ৩২ রানে হারিয়েছে চেন্নাইকে। এই জয়ে ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে টেবিলের শীর্ষে ওঠে রাজস্থান। সমানসংখ্যক ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে চেন্নাই। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স।

জয়পুরে টস জিতে ব্যাট হাতে নেমে ওপেনার যশস্বী জয়সওয়ালের ঝড়ো হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৫ উইকেটে ২০২ রানের বড় সংগ্রহ পায় রাজস্থান। ৮টি চার ও ৪টি ছক্কায় ৪৩ বলে ৭৭ রান করেন জয়সওয়াল। এছাড়া ধ্রুব জুরেল ১৫ বলে ৩৪ ও দেবদূত পাডিক্কাল ১৩ বলে অপরাজিত ২৭ রান করেন।

 

 

জবাবে ঋুতুরাজ গায়কোয়াড় ও শিবম দুবের ঝড়ো ইনিংসের পরও হার বরণ করে চেন্নাই। ২০ ওভারে ৬ উইকেটে ১৭০ রানে থামে  চেন্নাই। ৫টি চার ও ১টি ছক্কায় গায়কোয়াড় ২৯ বলে ৪৭ এবং দুবে ২টি চার ও ৪টি ছক্কায় ৩৩ বলে ৫২ রান করেন। রাজস্থানের অস্ট্রেলিয়ান স্পিনার এডাম জাম্পা ৩ উইকেট নেন। ম্যাচ সেরা হন জয়সওয়াল।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF